বাঁশখালী পৌরসভার নব-নির্বাচিত মেয়র-কাউন্সিলরদের শপথগ্রহণ

বাঁশখালী পৌরসভার নব-নির্বাচিত মেয়র-কাউন্সিলরদের শপথগ্রহণ



শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম) প্রতিনিধি: চট্টগ্রামের বাঁশখালী পৌরসভার নব-নির্বাচিত মেয়র ও ১২ কাউন্সিলর শপথ নিয়েছেন। 

চট্টগ্রাম বিভাগীয় কমিশনারের সম্মেলনকক্ষে রোববার (৬ ফেব্রæয়ারী) বেলা সাড়ে ১১টায় চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মুহাম্মদ আশরাফ উদ্দীন তাঁদের শপথবাক্য পাঠ করান। 

এ সময় বিভাগীয় কমিশনার নব নির্বাচিত মেয়র এডভোকেট তোফাইল বিন হোসাইনকে প্রথমে শপথবাক্য পাঠ করান এবং পরে নব-নির্বাচিত সংরক্ষিত মহিলা কাউন্সিলর রোজিয়া সোলতানা রুজি, রুজিনা আক্তার ও ছাদেকা নুর খানম বিউটি ও পুরুষ কাউন্সিলর ১নম্বর ওয়ার্ড আনসুর আলী, ২ নম্বর ওয়ার্ড কাঞ্চন কুমার বড়ুয়া, ৩ নম্বর ওয়ার্ড জমশেদ আলম, ৪ নম্বর ওয়ার্ড আরিফ মাইনুদ্দিন, ৫ নম্বর ওয়ার্ড মো. ইসহাক, নম্বর ওয়ার্ড মোঃ আক্তার হোসেন, ৭ নম্বর ওয়ার্ড আবদুল গফুর, ৮ নম্বর ওয়ার্ড প্রণব কুমার দাশ ও ৯ নম্বর ওয়ার্ড বদিউল আলম কে শপথবাক্য পাঠ করান।

শপথবাক্য পাঠ করার পরে শুভেচ্ছা বক্তব্য রাখেন, বাঁশখালী পৌরসভার নব-নির্বাচিত পৌর মেয়র এডভোকেট তোফাইল বিন হোসাইন ও কাউন্সিলরগণ।

শপথ অনুষ্ঠানে এ সময় জেলা প্রশাসন কার্যালয়ের কর্মকর্তা, সাংবাদিক ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, গত ১৬ জানুয়ারী পঞ্চম ধাপে প্রথমবারের মতো ইভিএম পদ্বতিতে বাঁশখালী পৌরসভার নির্বাচন সম্পন্ন হয়েছে।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।