উলিপুরে গাঁজাসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব-১৩

উলিপুরে গাঁজাসহ ৪ জনকে আটক করেছে র‌্যাব-১৩



ডা: জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের উলিপুরে মঙ্গলবার বিকেলে গাঁজাসহ চারজনকে আটক করছে রংপুর র‌্যাব-১৩। পরে বুধবার দুপুরে তাদের বিরুদ্ধে থানায় মামলা দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়। 


ঘটনাটি ঘটে, উলিপুর পৌর এলাকার রামদাস ধনিরাম পাড়ায়। উলিপুর থানার মামলা সূত্রে জানা যায়, র‌্যাব-১৩ রংপুরের একটি দল মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে একটি অভিযান পরিচালনা করে। 


তারা জানতে পান কয়েকজন ব্যক্তি পৌর এলাকার এমএ মতিন কারিগরি ও কৃষি কলেজের মাঠে মাদকদ্রব্য ক্রয় বিক্রয়ের উদেশ্যে অবস্থান করছিল। 


এরপর সেখানে অভিযান চালিয়ে ১০ গ্রাম গাঁজা ও নগদ টাকাসহ তাদের আটক করা হয়। 


আটককৃতরা হলো-তৌফিক আলম (২১), পৌরসভার পাঠানপাড়া এলাকার মঞ্জু মিয়ার ছেলে রাকিবুল হাসান হৃদয় (২১), রামদাস ধনিরাম এলাকার এনামুল হকের ছেলে এবিএম সাঈদ (২০) ও সবুজপাড়া এলাকার নুর হক সরকারের ছেলে জীবন সরকার জাহিদ (১৯)। 


এ ব্যাপারে উলিপুর থানার ওসি ইমতিয়াজ কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের হয়েছে।


বুধবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।