র‌্যাব-১৪ কর্তৃক হত্যা চেষ্টা মামলার এজাহার নামীয় আসামী গ্রেফতার

র‌্যাব-১৪ কর্তৃক হত্যা চেষ্টা মামলার এজাহার নামীয় আসামী গ্রেফতার



জামালপুরের সদর থানাধীন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে হত্যা চেষ্টা মামলার এজাহারনামীয় আসামীকে গ্রেফতার করেছে জামালপুর ক্যাম্পের র‌্যাব-১৪। 


র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা যায়, আজ রবিবার (২০ ফেব্রুয়ারী) দুপুর ১৪.৪০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর উপস্থিতিতে র‌্যাবের একটি অভিযানিক দল জামালপুর জেলার সদর থানাধীন আনন্দ বাজার এলাকায় অভিযান পরিচালনা করে হত্যা চেষ্টা মামলার এজাহার নামীয় ০১ (এক) জন আসামীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ফারুক (৩২), পিতা-মোঃ আলাল, সাং-নতুন গাড়ামারা, থানা+জেলা-জামালপুর এর বিরুদ্ধে জামালপুর সদর থানার মামলা নং-৩/২২ তারিখ ০১/০১/২০২২ খ্রিঃ। 

ধারা- পেনাল কোড ১৪৩/৪৪৭/১১৪/৩২৩/৩২৫/ ৩২৬/৩০৭/৩৫৪/৪৪৮/৩৭৯/৩৮০/৪২৭/৫০৬ এ অভিযুক্ত। উক্ত মামলায় সত্যতা যাচাই পূর্বক গ্রেফতারকৃত আসামীকে জামালপুর সদর থানায় হস্তান্তর করা হয়। 


এখানে উল্লেখ্য যে, বাদীর এজাহারের বর্ণানামতে বাদী ধৃত আসামীর সাথে জমি জমা সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে বিবাদ করে আসিতেছে। গত ৩০/১২/২০২১ খ্রিঃ অনুমান বিকাল ০৪.০০ ঘটিকায় ধৃত আসামীসহ আরও ০৬ (ছয়) জন লোক দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে বাদীর বসত বাড়ীতে গিয়ে বাদীকে অশ্লীল ভাষায় গালমন্দ এবং তাকে হত্যার উদ্দেশ্যে এলোপাথারী মারপিট করে শরীরের বিভিন্ন জায়গায় নিলা ফুলা জখম করে এবং বসত ঘরের ভিতর প্রবেশ করে স্বর্ণের চেইন ও নগদ টাকাসহ সর্বমোট ৪,০০,০০০/- (চার লক্ষ) টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়।         

এ ধরণের অপরাধের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  

উল্লেখ্য, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উৎঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। 

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।