মেলান্দহে দূর্বা জীবন বইয়ের মোড়ক উন্মোচন

মেলান্দহে দূর্বা জীবন বইয়ের মোড়ক উন্মোচন



জামালপুর সংবাদদাতা: জামালপুরের মেলান্দহের কৃতি সন্তান কবি রহিম ইবনে বাহাজের প্রথম কাব্য গ্রন্থ ’দূর্বা জীবন’ মোড়ক উন্মোচন করা হয়েছে। 

এ উপলক্ষে ৩ ফেব্রæয়ারি সন্ধ্যায় মেলান্দহ রিপোর্টার্স ইউনিটিতে আলোচনা সভা  আলোচনা সভা অনুষ্ঠিত হয়। দৈনিক ইত্তেফাকের সংবাদদাতা- রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও লেখক শাহ্ জামাল এতে সভাপতিত্ব করেন। 

বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের সহকারি অধ্যাপক-আন্তর্জাতিক গবেষক ও লেখক ড. মাহমুদুল হাসান এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

দূর্বা জীবন বইয়ের সমালোচনা মূলক বক্তব্য রাখেন-দৈনিক সংবাদের প্রবীন সাংবাদিক আলমগীর আহম্মেদ শাহজাহান, রিপোর্টার্স ইউনিটির সহসভাপতি-দৈনিক খবরপত্রের সাংবাদিক ও গীতিকার ফজলুল করিম, কবি আবদুল কাদের, কবি ¯িœগ্ধ নজরুল, জালালপুর থিয়েটারের সভাপতি এস.এম. আব্দুল্লাহ, দেওলাবাড়ি প্রবাহের সম্পাদক-প্রকাশক হাবিবুর রহমান ও শহীদ মুক্তিযোদ্ধার-ন্যাপ নেতা আমিনুল ইসলাম চুন্নু প্রমুখ।

 


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।