বাঁশখালী স্কয়ার ক্লিনিকে স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা

বাঁশখালী স্কয়ার ক্লিনিকে স্বাধীনতা দিবস উপলক্ষে আলোচনা সভা



 : মহান স্বাধিনতা দিবস উপলক্ষে শনিবার (২৬ মার্চ) সন্ধ্যায় বাঁশখালী স্কয়ার ক্লিনিক এর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া মাহফিল ক্লিনিকের হলরুমে অনুষ্ঠিত হয়েছে।


বাঁশখালী স্কয়ার ক্লিনিক'র ম্যানেজার সাংবাদিক শিব্বির আহমদ রানা এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ডিবেট বাংলাদেশ ও মুক্তি বিতর্ক ধারার সাবেক সভাপতি, চট্টগ্রাম জর্জকোর্টের আইনজীবী মুহাম্মদ ইমরান হোছাইন।


বাঁশখালী স্কয়ার ক্লিনিকের পরিচালক (এমডি) মুহাম্মদ জসিম উদ্দিন আল-হাসান এর সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাঁশখালী স্করার ক্লিনিকের একাউন্টিং পরিচালক,নাপোড়া-শেখেরখীল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক গাজী কাইছার বিপ্লব, বাঁশখালী স্কয়ার ক্লিনিকের আবাসিক মেডিকেল অফিসার ডা. জাবেদ হোসেন ইকো, ডা. ফয়সাল মুকিত, ডা. ফাতেমা তুজ-জোহরা, শিলকূপ টাইমবাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সহ-সভাপতি মুহাম্মদ হারুন, নিউ স্যাফরানের স্বত্বাধিকারী মুহাম্মদ আবু তাহের।


এ সময় উপস্থিত ছিলেন স্কয়ার ক্লিনিকের মেডিকেল সুপারভাইজার তারেক আজিজ, টেকনোলজিস্ট আবু সাইদ, সিনিয়র নার্স রিতু আক্তার, ল্যাব সহকারী আবুল কাশেম সহ ক্লিনিকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী বৃন্দ।


স্বাধীনতা দিবসের স্মৃতিচারণ করে বক্তারা বলেন, এই মহান দিবসটি একদিকে যেমন আমাদের গৌরবউজ্জল ইতিহাসকে মনে করিয়ে দেয় তেমনি পাকিস্তানি স্বৈরাচার শাসকের শোষণ নির্যাতন এবং ভয়াল দিনগুলোর কথাও স্মরণ করিয়ে দেয়। আমাদের স্বাধীনতা যুদ্ধে যেই মানুষ গুলো নিজের জীবনকে উৎসর্গ করেছে আমরা কখনোই তাদের ঋণ শোধ করতে পারবোনা। কিন্তু যে জন্য তারা শহিদ হয়েছেন চাইলে সে স্বপ্নকে বাস্তবায়ন করতে পারবো। তাই এই বিশেষ দিনটিতে আমাদের অঙ্গীকার হোক একটি সুখি সমৃদ্ধ স্বপ্নীল বাংলাদেশের।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।