বাট্টাজোড় ইউনিয়নে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

বাট্টাজোড় ইউনিয়নে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান



নূরুজ্জামান খান: জামালপুরের বকশীগঞ্জে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষে আলোচনা সভা বৃহস্পতিবার দুপুরে অনুষ্ঠিত হয়েছে। 

বাট্টাজোড় ইউনিয়ন পরিষদের উদ্যোগে ইউপি ভবন মাঠে এ উপলক্ষে বীরমুক্তিযোদ্ধাদের ফুলেল শুভেচ্ছা জানান নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান জুয়েল তালুকদার। 

সুবর্ণজয়ন্তীর আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বীরমুক্তিযোদ্ধা শাহ আলম।

বাট্টাজোড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোখলেছুর রহমান জুয়েল তালুকদারের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শহিদুর রহমান, বীরমুক্তিযোদ্ধা আবদুল বাতেন, ইউপি সদস্য শাহজাহান আলী, আহসান হাবিব, আওয়ামী লীগ নেতা আবু হাসেম , আবদুল মান্নান প্রমুখ। 

আলোচনা সভা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

আলোচনা সভায় বাট্টাজোড় ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান মোখলেছুর রহমান জুয়েল তালুকদার বলেন, আমি যতদিন চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করব ততদিন আমার ইউনিয়নের কোন বীরমুক্তিযোদ্ধা অবহেলিত হবে না। মহান স্বাধীনতা যুদ্ধে যারা অংশগ্রহণ করেছেন আমি আজীবন তাদের সম্মান-শ্রদ্ধা করে যাব। সেই সঙ্গে বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নে আমি সকলের সহযোগিতায় কাজ করব। 

  


শেয়ার করুন

-সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।