বকশীগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর মাঝে শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ



 : প্রধানমন্ত্রীর কার্যায়ল হতে বাস্তবায়নাধীন “ বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পার্বত্য চট্টগ্রাম ব্যতীত)” শীর্ষক কর্মসূচির আওতায় জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় সমতলে বসবাসকারী ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে ২৮ মার্চ সোমবার বিকালে শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ করা হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে শিক্ষাবৃত্তি ও বাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জামালপুরের জেলা প্রশাসক মুর্শেদা জামান।

উপজেলা নির্বাহী অফিসার মুন মুন জাহান লিজার সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে  এসময় এসিল্যান্ড মাহবুবুর রহমান, উপজেলা প্রকৌশলী ছামসুল হক, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ছরুয়ার আলম, বাট্টাজোড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোখলেছুর রহমান জুয়েল তালুকদার, ধানুয়া কামালপুর ইউপি চেয়ারম্যান মশিউর রহমান লাকপতি সহ ক্ষুদ্র নৃ-গোষ্ঠী শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রাথমিক ও মাধ্যমিক পর্যায়ের ৩০ জন শিক্ষার্থীকে এক লাখ ৮ হাজার টাকা শিক্ষাবৃত্তি ও ২০ জনকে বাইসাইকেল প্রদান করা হয়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top