রৌমারীতে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস পালিত

S M Ashraful Azom
0
রৌমারীতে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস পালিত



 : ‘মুজিববর্ষের সফলতা, দূর্যোগ প্রস্তুতিতে গতিশীলতা’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে কুড়িগ্রামের রৌমারীতে জাতীয় দূর্যোগ প্রস্তুতি দিবস ২০২২ উদযাপন উপলক্ষে র‌্যালি, ভুমিকম্প, অগ্নিকান্ড বিষয়ক সচেতনতা মুলক মহড়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 


বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে এই দিবসটি পালিত হয়। এতে সহযোগিতায় রয়েছে গণউন্নয়ন কেন্দ্র জিইউকে। 


র‌্যালি ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জনাব জাকির হোসেন এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ, উপজেলা নির্বাহী অফিসার আল ইমরান, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক রেজাউল ইসলাম মিনু, উপজেলা যুব ও ক্রীড়া সম্পাদক মোস্তাফিজুর রহমান রবিন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মজিবুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আজিজুর রহমান, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নজরুল ইসলাম, ওসি তদন্ত এমএ আবু সাঈদ, কর্তিমারী ফায়ার সার্ভিস স্টেশনের দায়িত্বরত সাব অফিসার খোরশেদ আলম প্রমূখ।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top