ভূরুঙ্গামারীতে শিক্ষার্থীদের মানববন্ধন

ভূরুঙ্গামারীতে শিক্ষার্থীদের মানববন্ধন



 : কুড়িগ্রামের ভূরুঙ্গামারীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক স্কুল ছাত্রকে ছুরিকাঘাতে গুরুতর আহত করার প্রতিবাদে এবং আসামীকে দ্রæত গ্রেপ্তার করে বিচারের দাবীতে মানববন্ধন করেছে ঐ বিদ্যালয়ের শিক্ষার্থীরা।


গত বৃহস্পতিবার রাতে ভূরুঙ্গামারী পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী রাকিব হাসান বন্ধুদের সাথে পার্শ্ববর্তী কুড়ারপাড় মাস্টার পাড়ায় একটি সাস্কৃতিক অনুষ্ঠান দেখতে যায়। সেখানে বসার জায়গা নিয়ে স্থানীয় বখাটে কিশোর গ্যাংয়ের সাথে তাদের ঝগড়া বাঁধে এবং এক পর্যায়ে অতর্কিতে রাকিব হাসানের কাঁধে ছুরিকাঘাত করে ওই গ্যাং। 

বর্তমানে গুরুতর আহত হয়ে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে ওই শিক্ষার্থী। 

এ ব্যাপারে ভুক্তভোগী রাকিবের পিতা ৩ জনকে আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন।কিন্তু এখনও আসামী গ্রেপ্তার না হওয়ায় রোববার দুপুরে ভূরুঙ্গামারী পাইলট উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা স্কুল থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে উপজেলা পরিষদ চত্বরে এসে মানববন্ধন করে। 

এসময় বক্তব্য রাখেন দশম শ্রেণির শিক্ষার্থী রিক্তা আক্তার,নাসিফ আসফাক চৌধুরী ও মিথিলা ইসলাম। এ ব্যাপারে ভূরুঙ্গামারী থানার ওসি আলমগীর হোসেন  জানান, আহতের পিতা বাদী হয়ে তিন জনকে আসামী করে একটি মামলা দায়ের করেন এবং আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।