নন্দীগ্রামে আন্তর্জাতিক নারী দিবস পালিত

নন্দীগ্রামে আন্তর্জাতিক নারী দিবস পালিত



 : টেকসই আগামীর জন্য জেন্ডার সমতাই আজ অগ্রগন্য এই প্রতিপাদ্যকে সামনে রেখে বগুড়ার নন্দীগ্রামে আন্তজার্তিক নারী দিবসে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় নারী দিবসের র‌্যালী শেষে উপজেলা অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার শিফা নুসরাতের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল আশরাফ জিন্নাহ। 

স¦াগত বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সুলতানা আকতার বানু। এতে আরো বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান তপন চন্দ্র দুলাল মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবণী আকতার বানু, যুব উন্নয়ন অফিসার আব্দুর রউফ, সমবায় অফিসার সাবিহা আফরুজ, সমাজ সেবা অফিসার গোলাম মোস্তফা, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার আবু তাহের, উপজেলা প্রকৌশলী শা-রিদ শাহনেওয়াজ, জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মাহফুজা চৌধুরী, উপজেলা তথ্য আপা তাবাসসুম উলফাত, জয়িতা বুলবুলি বর্মন ও সফল নারী উদ্যোক্তা তাছলিমা খাতুন প্রমুখ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।