ইসলামপুরে জাতির পিতা প্রতিকৃতিতে ধর্ম প্রতিমন্ত্রী শ্রদ্ধা নিবেদন

ইসলামপুরে জাতির পিতা প্রতিকৃতিতে ধর্ম প্রতিমন্ত্রী শ্রদ্ধা নিবেদন



 : ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে জামালপুরের ইসলামপুরে ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল এমপিসহ দলীয় নেতৃবৃন্দ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন।

এছাড়াও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রকৃতিতে উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, উপজেলা আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা সংসদসহ বিভিন্ন সংগঠণের পক্ষ থেকে সোমবার সকালে উপজেলা পরিষদ চত্তরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেন।


এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মুঃ তানভীর হাসান রুমান,উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. জামাল আব্দুন নাছের বাবুল, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আঃ সালাম,পৌর মেয়র আঃ কাদের শেখ, ইসলামপুর সার্কেলের এএসপি সুমন মিয়া,সহকারী কমিশনার ভূমি রোকনুজ্জামান খান, অধ্যক্ষ জামাল আবু নাছের চৌধুরী চার্লেসসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


এ উপলক্ষে বিকালে ফরিদুল হক খান দুলাল অডিটরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি প্রধান অতিথির বক্তব্য রাখেন। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের মাধ্যমে বাঙ্গালি জাতি মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়েছিল। এই ভাষণ মুক্তিকামী মানুষদের অনুপ্রেরণা যুগিয়েছিল। তার এই ভাষণের মাধ্যমেই আমরা স্বাধীনতা পেয়েছি। তার স্বপ্ন বাস্তবায়নে দেশকে উন্নতশীল দেশে রুপান্তর করতে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রতি নিয়তই কাজ করে যাচ্ছি। এ সময় তিনি দেশের চলমান উন্নয়নে সকলের সহযোগীতায় কামনা করেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।