শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন সুলতানা রাজিয়া চন্দ্রা

শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন সুলতানা রাজিয়া চন্দ্রা



 : নতুন বেশ কিছু শর্টফিল্ম এবং ধারাবাহিক এ শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন সুলতানা রাজিয়া চন্দ্রা। মা-বাবা ছোট বেলায় মারা যাওয়ার পরে অনেক কষ্ট বড় হওয়া তার। শর্টফিল্ম ও ধারাবাহিকের পাশাপাশি তিনি রাজধানী পলিটেকনিক এন্ড টেক্সটাইল কলেজের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং ৫ম পর্ব এ অধ্যয়নরত রয়েছে।


মাছরাঙা  টিভিতে শারীরিক শিক্ষা ধারাবাহিকে অভিনয় করেন ।  প্রতি রবিবার থেকে বৃহস্পতিবার  প্রচার হয়।  এদিকে আর টিভিতে প্ল্যান ম্যান ধারাবাহিকে শুটিং শেষ করেছে। তা মুক্তির অপেক্ষায়। 


এ ছাড়াও Coffee @ 8 (Friday Film Crafts),  ঠিকানা (Legend Brothers),বেহুলা (ঘুড়ি),ভালো ছেলেরা ভালোবাসা পায়না (কানামাছি), একদিনের বয়ফ্রেন্ড (কানামাছি),রুমডেট লাভ (কানামাছি), শিশিরবিন্দু (কানামাছি),  ফেসবুক প্রেম ( কানামাছি), তোর প্রেমেতে অন্ধ ( কানামাছি),  প্রিয়জন ( কানামাছি), শুভকামনা (কানামাছি), লাভ ম্যারেজ ( কানামাছি), প্রেম নিবেদন (কানামাছি), কোটি টাকার অফার ( কানামাছি), বখাটে ছেলে (কানামাছি),  প্যারা নাই (কানামাছি),আলাদিনের দৈত্য (কানামাছি), এক মুঠো ভালোবাসা ( কানামাছি), প্ল্যান ম্যান ( ধারাবাহিক -RTV), শারীরিক শিক্ষা ( ধারাবাহিক - মাছরাঙা টিভি তে অভিনয় করেছেন। তার অসংখ্য শর্ট ফিল্ম বিভিন্ন ইউটিউব চ্যানেল থেকে মুক্তি পেয়েছে।  


তিনি পাবনা জেলার  সুজানগর উপজেলার বিলক্ষেতুপাড়া গ্রামের মরহুম শহীদুল ইসলাম মরহুমা সুলতানা রাশিদার কন্যা।  


এ বিষয়ে চন্দ্রা এ প্রতিবেদক মাসুদুর রহমানকে বলেন, ছোট বেলায় মা বাবাকে হারিয়েছি। অভিনয়ে আছি, অভিনয়ের সাথেই থাকতে চাই। যে অভিনয় গুলো করেছি দর্শকদের থেকে ভালো সাড়া পেয়েছি। সকলেই আমার জন্য দোয়া করবেন।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।