প্রধানমন্ত্রীর ঈদ উপহার স্বরুপ ঘাটাইলে জমিসহ ঘর পেল ৬৫ পরিবার !

সারাদেশের ন্যায় টাঙ্গাইলের ঘাটাইলে মুজিববর্ষ উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৩য় পর্যায়ে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।



 : সারাদেশের ন্যায় টাঙ্গাইলের ঘাটাইলে মুজিববর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রী কর্তৃক ভূমিহীন ও গৃহহীন পরিবারকে ৩য় পর্যায়ে জমি ও গৃহ প্রদান কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। 


মঙ্গলবার (২৬ এপ্রিল) সকালে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে সারাদেশে ৩২ হাজার ৯শ ৪জন পরিবারের মধ্যে জমি সহ ঘর হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।


তারই ধারাবাহিকতায় ঘাটাইল উপজেলা পরিষদ হলরুমে উদ্বোধনী অনুষ্ঠানে সংযুক্ত হয়ে উপজেলার ৬৫জন উপকারভোগী পরিবারের নিকট জমি সহ ঘর হস্তান্তর করেন।


পরে ঘাটাইল উপজেলা পরিষদের হলরুমে উৎসবমুখর পরিবেশে স্থানীয়ভাবে এই কার্যক্রমের দলিলপত্র হস্তান্তর করেন স্থানীয় এমপি  আলহাজ্ব আতাউর রহমান খান।  অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মুনীয়া চৌধুরী। অনুষ্ঠানে অন্যানের মধ্যে  উপজেলা পরিষদের চেয়ারম্যান মো:শহিদুল ইসলাম লেবু,ঘাটাইল পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা আব্দুর রশীদ মিয়া,সহকারী কমিশনার (ভূমি) মোসা: ফারজানা ইয়াসমিন,সংগ্রামপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক মো: আব্দুর  রহিম মিয়া,আনেহলা ইউপি চেয়ারম্যান তালুকদার মো: শাহজাহান সহ এসময় উপজেলা পরিষদের সকল দপ্তরের কর্মকর্তা, ইউপি চেয়ারম্যানবৃন্দ,স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মী, গনমাধ্যমকর্মী সহ উপজেলার ৬৫জন উপকারভোগী উপস্থিত ছিলেন। প্রতিটি ঘরের পিছনে সরকার ২লক্ষ ৫৯হাজার ৫শত টাকা ব্যয় করে এই ঘর নির্মান করে দিছেন। ঘরের পাশাপাশি ২শতক জমি সহ, বৈদ্যুতিক লাইন, টিউবওয়েল সহ সমস্ত ধরনের সুযোগ সুবিধা দিয়ে হস্তান্তর করা হবে বলে উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।