বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগে ভিজিএফ চাল ও মেয়রের মানবিক সহায়তা বিতরণ

বকশীগঞ্জ পৌরসভার উদ্যোগে ভিজিএফ চাল ও মেয়রের মানবিক সহায়তা বিতরণ



 : আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে সারা দেশের ন্যায় জামালপুরের বকশীগঞ্জ পৌরসভায় অসহায় দরিদ্র পরিবারের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে।


গত বৃহস্পতিবার ও শুক্রবার বকশীগঞ্জ পৌর সভার উদ্যোগে ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ এর চাল বিতরণ উদ্বোধন করেন বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর।


উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্রে জানা যায়, পৌরসভার উদ্যোগে ১ হাজার ৫শত ৪০ জন অসহায় ও হতদরিদ্রদের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে জনপ্রতি ১০ কেজি করে চাল বিতরণ করা হয়েছে।


চাল নিতে আসা উপকারভোগীদের মধ্যে ফিরোজ মিয়া, আমেনা, নওফুল, শাহিন আলী ও ওমেছা বেগম খুশি হয়ে জানান, আমরা পৌর মেয়র নজরুল ইসলাম ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। তাদের প্রতি আমরা কৃতজ্ঞ। আমাদের মত অসহায় ও দরিদ্রদের প্রতি সর্বত্রই খেয়াল রাখেন। তাঁর দেয়া বিভিন্ন কর্মসূচির আওতায় সাহায্য সহযোগিতা পেয়ে আমরা অনেক উপকৃত। 


এছাড়াও বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগরের নিজ উদ্যোগে পৌর এলাকার ৩ হাজার গরীব-অসহায় ও ছোট ছোট ৫ শত ব্যবসায়ীকে নগদ আর্থিক সহায়তা প্রদান করেন। 


 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।