নন্দীগ্রামে চাচার হাতে ভাতিজা খুন, চারজনের বিরুদ্ধে মামলা

নন্দীগ্রামে চাচার হাতে ভাতিজা খুন, চারজনের বিরুদ্ধে মামলা



 : বগুড়ার নন্দীগ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাতিজা আবু বক্কর সিদ্দিক মানিককে (৪০) পিটিয়ে হত্যার ঘটনায় চাচাসহ চারজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। 


গত শুক্রবার বিকেলে উপজেলার ভাটরা ইউনিয়নের নাগরকান্দি মুসলিম শাহপাড়া গ্রামে বাড়ির সীমানায় সজনের ডাটা রোপনকে কেন্দ্র করে এ হত্যার ঘটনা ঘটে। নিহত মানিক ওই গ্রামের ময়েন উদ্দিন শাহ’র ছেলে। নিহতের বড় ভাই জয়নাল আবেদীন বাদী হয়ে ওইদিন রাতে চারজনের বিরুদ্ধে থানায় হত্যা মামলা করেছেন। 

গতকাল শনিবার নন্দীগ্রাম কুমিড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মো. মুস্তাফিজুর রহমান বলেন, নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে মর্গ থেকে তাদের পরিবারকে হস্তান্তর করা হয়েছে। ঘটনার পর থেকে আসামিরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে জোর প্রচেষ্টা চলছে। 

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, ঘটনার দিন বিকেলে নাগরকান্দি মুসলিম শাহপাড়া গ্রামে আবু বক্কর সিদ্দিক মানিক তার নিজ বাড়ির সীমানায় সজনের ডাটা রোপন করতে গেলে বাধা দেয় চাচা জাহাঙ্গীর আলম। এনিয়ে উভয়ের মধ্যে তর্ক শুরু হয়। কথাকাটাকাটির একপর্যায়ে চাচা জাহাঙ্গীরের ছেলে রুহুল, মতলেবসহ তিনজন ঘটনাস্থলে এসে উত্তেজিত হয়। এসময় মানিককে মারপিট করে তিন পিতাপুত্রসহ চারজন। মানিকের বুকে কিল-ঘুষি মারে এবং মাথায় লাঠি দিয়ে আঘাত করলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে রাতে মানিক মারা যান। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।