উল্লাপাড়ায় নানা আয়োজনে রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬১তম জন্মজয়ন্তী পালন

উল্লাপাড়ায় নানা আয়োজনে রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬১তম জন্মজয়ন্তী পালন



 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নানা আয়োজনের মধ্য দিয়ে যথাযোগ্য মর্যাদায় বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৬১তম জন্মজয়ন্তী পালিত হয়েছে। সোমবার সন্ধ্যায় পৌর শহরের শ্যামলীপাড়ায় উল্লাপাড়া যুব সংঘ তার নিজস্ব কার্যালয়ে এ অনুষ্ঠানের আয়োজন করে। 


আয়োজিত আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিশ্ব কবি রবীন্দ্রনাথের কর্মময় জীবন ও সৃষ্টিশীল দর্শনের উপর আলোচনা করেন উল্লাপাড়া পৌর মেয়র এস এম নজরুল ইসলাম, সংগঠনের সভাপতি টি এম গোলাম মোস্তফা, শিক্ষক ও বিশিষ্ট সাংবাদিক রাজু আহমেদ সাহান প্রমুখ।


পরে সংগঠনের সংগীত শিক্ষক আনোয়ারুল ইসলাম বিপুর তত্ত্বাবধানে এক সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। যুব সংঘ পরিচালিত  শিশু কেন্দ্রের সংগীত শিক্ষার্থীরা কবিতা আবৃত্তি, নৃত্য ও সংগীত পরিবেশন করেন। এছাড়াও কেন্দ্রীয় রবীন্দ্র সংগীত শিল্পী পরিষদের সদস্য বিশিষ্ট রবীন্দ্র সংগীত শিল্পী অশোক কুমার রায় ও রাজশাহী বেতার শিল্পী জিতেন্দ্রনাথ বিশ্বাস এতে অতিথি শিল্পী হিসেবে সংগীত পরিবেশন করেন। অনুষ্ঠানে ফুল দিয়ে তাদের সংবর্ধিত করা হয়। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব মজিবর রহমান।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।