ঘাটাইলে বিল নার্সারী স্থাপনের উপকরণ বিতরণ!

S M Ashraful Azom
0
ঘাটাইলে বিল নার্সারী স্থাপনের উপকরণ বিতরণ!



 : টাঙ্গাইলের ঘাটাইলে উপজেলা মৎস্য অফিসের আয়োজনে বিল নার্সারী স্থাপনের উপকরণ বিতরণ করা হয়েছে। শুক্রবার (২০ মে) সকালে বিল নার্সারী স্থাপনের উপকরণ বিতরণ করা হয়। 


উপজেলা মৎস্য কর্মকর্তা মোছা: খাদিজা খাতুন জানান, রাজস্ব খাতের আওতায় ২০২১-২২ অর্থবছরে বিল নার্সারী স্থাপন কার্যক্রমের আওতায় ঘাটাইল উপজেলার ৪টি ইউনিয়নের ৪টি বিল নার্সারীতে রুই জাতীয় মাছের রেণু,সাইনবোর্ড চুন,খৈল,নার্সারী ফিড সুফলভোগী দলনেতার কাছে হস্তান্তর করা হয়। এসময় উপস্থিত ছিলেন, টাঙ্গাইল জেলা মৎস্য কর্মকর্তার দপ্তরের সিনিয়র সহকারী পরিচালক মো: আব্দুর  রাশেদ। ঘাটাইল উপজেলা মৎস্য কর্মকর্তা মোছা: খাদিজা খাতুন,সহকারী মৎস্য কর্মকর্তা মো: আনিছুর রহমান,ঘাটাইল প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আব্দুল লতিফ,জেলা ছাত্রলীগের সাবেক সদস্য এস.কে শিহাব প্রমুখ।


সুবিধা ভোগীদের মধ্যে উপস্থিত থেকে উপকরণ সামগ্রী গ্রহন করেন, আনেহলা ইউনিয়নের মলাদহ বিলের সুফল ভোগীর দলনেতা শ্রী চেতন চন্দ্র দাস,  দিগলকান্দি ইউনিয়নের দেউলা বিলের সুফল ভোগী দলনেতা মো:শুকুর, দিগড় ইউনিয়নের মাগুন্দা বিলের সুফল ভোগী দলনেতা মো: জামাল হোসেন এবং দেউলাবাড়ী ইউনিয়নের পানজানা বিলের সুফল ভোগী দলনেতা মো: কাশেম । 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top