ঘাটাইলে শিশুর অধিকার বিষয়ক ক্যাম্পেইন অনুষ্ঠিত

ঘাটাইলে শিশুর অধিকার বিষয়ক ক্যাম্পেইন অনুষ্ঠিত



 : টাঙ্গাইলের ঘাটাইলের আর্ন্তজাতিক সাহায্যকারী সংস্থা গুডনেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপির ৩ শত ৫০জন শিশু ও অভিভাবক নিয়ে শিশুর অধিকার বিষয়ক ক্যাম্পেইন ২০২২ অনুষ্ঠিত হয়েছে। 


এ উপলক্ষে বৃহস্প্রতিবার (১৯ মে) বিকেল সাড়ে ৪ টায় গুডনেইবারস ঘাটাইল সিডিপির আয়োজনে সিডিপি প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ঘাটাইল কমিউনিটি ডেভেলমেন্ট প্রজেক্টের সভাপতি শাহজাহান সরকারের সভাপতিত্বে ও সহকারী ম্যানেজার শান্ত চিরানের পরিচালনায় আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন,উপজেলা সমাজসেবা অফিসার মো: আসাদুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন,১নং দেউলাবাড়ী ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান মো:সুজাত আলী খান,ওয়ার্ড কর্সান ঘাটাইল শাখার প্রোগ্রাম অফিসার জেমস্ সানি বৈরাগী,ঘাটাইল নির্মাণ সংগঠনের পরিচালন রেজাউল হক (সিজার),গুডনেইবারস বাংলাদেশ ঘাটাইল সিডিপির ম্যানেজার ফ্রান্সিল শ্যামল বিশ্বাস, সিনিয়র প্রোগ্রাম অফিসার সিরাজুল ইসলাম,সিডিসির সদস্য মাস্টার প্রফুল্ল চন্দধর  প্রমুখ।

আলোচনা সভায় বক্তরা সমাজে শিশু ও নারীদের অধিকার,সামাজিক সচেতনা তৈরী,বাল্যবিবাহ নিরোধ,শিশু নির্যাতন বন্ধ,শিশুদের মনোসামাজিক উন্নয়ন ইত্যাদি বিষয়ে আলোচনা করে। পরে শিশুদের  আগামীর স্বপ্ন বাস্তবায়নে নিমিত্তে আমার প্রতিজ্ঞা পাঠ করানো হয় এবং বাল্যবিবাহকে না বলে লাল কার্ড প্রদর্শন করা হয়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।