নন্দীগ্রামে ট্রাকের ধাক্কায় যুবলীগ নেতা নিহত

নন্দীগ্রামে ট্রাকের ধাক্কায় যুবলীগ নেতা নিহত



: বগুড়ার নন্দীগ্রামে ট্রাকের ধাক্কায় যুবলীগ নেতা মজিদুল ইসলাম মজিদ (৩৩) নিহত হয়েছেন। সোমবার বেলা ১১টার দিকে উপজেলার রণবাঘার কৈগাড়ী মোড়ে বগুড়া-নাটোর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মজিদুল ইসলাম সদর ইউনিয়নের ওয়ার্ড যুবলীগের সহ সভাপতি ও কৈগাড়ী গ্রামের মোসলেম উদ্দিনের ছেলে। 

কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, প্রতিদিনের ন্যায় ওই ব্যক্তি মোটরসাইকেল নিয়ে নিজ বাড়ি থেকে রণবাঘা যাওয়ার পথে কৈগাড়ী মোড়ে মহাসড়কে অজ্ঞাত একটি ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন। তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে তার মৃত্যু হয়। ঘাতক ট্রাক নিয়ে চালক পালিয়ে গেছে। 

এদিকে যুবলীগ নেতা মজিদুল ইসলামের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন রানা এলএলবি, সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মো. আনিছুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মুক্তার হোসেন বকুল, সাধারণ সম্পাদক শাহিরুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দুলাল চন্দ্র মহন্ত, সাধারণ সম্পাদক মাহমুদ আশরাফ মামুন, যুগ্ম সম্পাদক জিল্লুর রহমান রয়েল, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মখলেছুর রহমান মিন্টু, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা গামা, ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুর রউফ, সাধারণ সম্পাদক দিলিপ মহন্ত প্রমুখ। বিবৃতিদাতারা বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।