বকশীগঞ্জে স্বাস্থ্য কর্মীদের সাথে এমপির মতবিনিময় সভা অনুষ্ঠিত

S M Ashraful Azom
0
বকশীগঞ্জে স্বাস্থ্য কর্মীদের সাথে এমপির মতবিনিময় সভা অনুষ্ঠিত



 : জামালপুরের বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবার মান বৃদ্ধি, স্বাস্থ্য কমপ্লেক্সের সার্বিক উন্নয়ন বিষয়ে স্বাস্থ্য কর্মকর্তা ও স্বাস্থ্য কর্মীদের সঙ্গে মতবিনিময় করেছেন পরিকল্পনা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক মন্ত্রী আবুল কালাম আজাদ এমপি। 

সোমবার বেলা ১১ টায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন কার্যক্রম পরিদর্শন করেন তিনি। পরে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বর্ষিয়ান রাজনীতিবিদ আবুল কালাম আজাদ এমপি ।

মতিবিনিময় সভায় অন্যান্যের মধ্যে এসময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আজিজুল হক, বকশীগঞ্জ থানার ওসি মুহাম্মদ তরিকুল ইসলাম, পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর, আরএমও ডা, এমকেএইচ মুনিম সুপ্ত, আওয়ামী লীগ নেতা সাখাওয়াত হোসেন সাকা, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শাহীনা বেগম , মিডওয়াইফার শিউলি আক্তার প্রমুখ। 

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মোহাম্মদ আজিজুল হক হাসপাতালের সার্বিক উন্নয়নে এমপির হস্তক্ষেপ কামনা করেন এবং জনপ্রতিনিধি, সাংবাদিক ও বিভিন্ন পেশাজীবী মানুষের সহযোগিতা কামনা করেন। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top