রৌমারীতে ষষ্ঠ শ্রেণীর ছাত্রী গণধর্ষণের শিকার. আটক-১

রৌমারীতে ষষ্ঠ শ্রেণীর ছাত্রী গণধর্ষণের শিকার. আটক-১



 : কুড়িগ্রামের রৌমারীতে ষষ্ঠ শ্রেণীর ছাত্রী গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে নুর ইসলাম (৪০) নামের এক ব্যক্তিকে আটক করেছে রৌমারী থানার পুলিশ। 

মঙ্গলবার (৪মে) দিনগত রাতে উপজেলার রৌমারী সদর ইউনিয়নের উত্তর চাক্তাবাড়ি গ্রামে ঘটনাটি ঘটে। এ ব্যাপারে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে ৬ জনকে আসামী করে রৌমারী থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। আটক নুর ইসলাম উপজেলার রৌমারী ইউনিয়নের উত্তর চাক্তাবাড়ি গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে।

ওই দিন সন্ধ্যার সময় নুর ইসলাম নামের এক যুবক নতুন কাপড় দেখানোর কথা বলে তার বাড়িতে সুকৌশলে শিক্ষার্থীকে ডেকে নিয়ে যায়। এরপর থেকে সে নিখোঁজ থাকে। পরের দিন সকালে পাশ্ববর্তী বাড়ি থেকে শিক্ষার্থীকে উদ্ধার করা হয়।  

রৌমারী থানার ওসি তদন্ত এমআর সাঈদ জানান, ধর্ষণের মামলায় একজনকে আটক করে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার কিশোরীকে ডিএনএ পরীক্ষার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে পাঠানো হয়। অপর দিকে মামলার তদন্ত চলছে।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

1 comments

প্রকৃত দোষীকে জনসম্মুখে গলাকাটা হোক যাতে পরবর্তীতে এরকম কাজ বাংলাদেশে না হয়

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।