বৈশাখী টিভির সেরাদের সেরা'য় চ্যাম্পিয়ন তানজিম বিন তাজ প্রত্যয়

S M Ashraful Azom
0
বৈশাখী টিভির সেরাদের সেরা'য় চ্যাম্পিয়ন তানজিম বিন তাজ প্রত্যয়



: মৌলভীবাজারের ছোট্ট শিশু তানজিম বিন তাজ প্রত্যয়। বয়স মাত্র ১০ বছর। এই বয়সেই পেয়েছে চার চারটি জাতীয় পুরষ্কার। শিক্ষাজীবনেও বরাবরই ছিল সেরাদের সেরার তালিকায়। 

তালমিছরির মতো মিষ্টি গলায় এরই মধ্যে পেয়েছেন শেখ রাসেল সেরা শিশু শিল্পী পুরস্কার, বাউল সম্রাটসহ অসংখ্য পুরস্কার। সবশেষ পেয়েছেন বিআরবি ক্যাবল নিবেদিত বহুমাত্রিক ইসলামিক মেগা রিয়েলিটি শো ‘সেরাদের সেরা’ অদম্য প্রতিভার সন্ধানে ২০২২ এর চ্যাম্পিয়ন!


"সেরাদের সেরা" অদম্য প্রতিভার সন্ধানে ২০২২, এর গ্র্যান্ড ফিনালের বর্ণিল আয়োজন বৈশাখী টেলিভিশনে সম্পরচারিত হয়। এতে সভাপতিত্ব করেন ন্যাশনাল মিডিয়া সেন্টারের চেয়ারম্যান এইচ এম বরকতুল্লাহ, প্রধান অতিথি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় মুক্তিযোদ্ধা বিষয়ক মন্ত্রী আ.ক.ম. মোজাম্মেল হক এমপি। বিশেষ অতিথি, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড, আখতারুজ্জামান । জাতীয় মানবাধিকার কমিশনের সাবেক চেয়ারম্যান  ড. রিয়াজুল ইসলাম এশিয়ান ইউনিভার্সিটির প্রতিষ্ঠাতা ভাইস চ্যান্সেলর ড. আবুল হাসান এম সাদেক, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন,  বিআরবি কেবল এর ডাইরেক্টর(সেলস) মোঃ রফিকুল ইসলাম রনি সহ আরো গণ্যমান্য ব্যাক্তিবর্গ। অনুষ্ঠান উপস্থাপনা ও পরিচালনায় হেদায়াতুল্লাহ।


প্রত্যয় বাংলাদেশ শিশু একাডেমি, ঢাকা থেকে ২০১৯ সালে সর্বোচ্চ নম্বর পেয়ে গানে কোর্স শেষ করেছে। বর্তমানে শিল্পকলা একাডেমিতে শাস্ত্রীয় সঙ্গীতের অধ্যায়নরত আছেন।


প্রত্যয় বলেন,, 'আমি চার বছর বয়স থেকে গান করি। আমার গানের হাতে ঘড়ি আমার মায়ের কাছ থেকে। আমি এনটিভিতে সম্প্রচারিত বাংলাদেশের প্রথম মাল্টি ট্যালেন্ট হান্ট রিয়েলিটি শো জিপিএস ইস্পাত অনন্য প্রতিভা'য় ফাইনালিস্ট ছিলাম। আমি শুরু থেকেই ইসলামীক গান করি। আর সেই কারণে আমি সেরাদের সেরা'য় অংসগ্রহন করি। আল্লাহর অশেষ মেহেরবানে ও আপনাদের দোয়ায় আমি এখানে চ্যাম্পিয়ন হয়েছি। সবাই আমরা জন্য দোয়া করবেন।'


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top