আজ বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে ইত্যাদি

আজ বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে ইত্যাদি



: ঈদ মানেই মুসলিম উম্মাহর আনন্দের দিন, ঈদ মানেই ‘ইত্যাদি’। প্রতি বছর বাঙ্গালি দর্শকদের মধ্যে বাড়তি আনন্দ যোগ করে এই বিনোদনমূলক ম্যাগাজিন অনুষ্ঠান। হানিফ সংকেতর রচনা, পরিচালনা ও উপস্থাপনায় ঈদের বিশেষ ‘ইত্যাদি’ একযোগে বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে প্রচারিত হবে আজ বুধবার রাত ৮টার বাংলা সংবাদের পর।


এবারও ‘ইত্যাদি’তে থাকছে ‘ও মন রমজানের ওই রোজার শেষে এলো খুশীর ঈদ’ গানটি। নানা শ্রেণি-পেশার মানুষের অংশগ্রহণের ধারাবাহিকতায় এবারে নৃত্যে-ছন্দে-আনন্দে চিরচেনা এই গানটি পরিবেশন করবেন করোনা যোদ্ধাদের মধ্যে থেকে কয়েকজন কণ্ঠশিল্পী, যারা চিকিৎসার পাশাপাশি সংগীতচর্চাও করে থাকেন। তাদের সঙ্গে নৃত্যে অংশগ্রহণ করেছেন ২০০ জনেরও বেশি সেবিকা।



 

একটি দেশাত্মবোধক গান গেয়েছেন সংগীতশিল্পী সাবিনা ইয়াসমিন, রবি চৌধুরী, শুভ্রদেব, এস আই টুটুল ও বাপ্পা মজুমদার। গানটি লিখেছেন গীতিকার মোহাম্মদ রফিকউজ্জামান, সুর করেছেন হানিফ সংকেত এবং সংগীত পরিচালনা করেছেন মেহেদী।


নৃত্যজুটি শিবলী-নিপা ও তাদের দলের ভিন্ন পরিকল্পনার একটি নৃত্যে অতিথি হিসেবে অংশগ্রহণ করেছেন তিনজন অভিনয়শিল্পী— দিলারা জামান, জয়ন্ত চট্টোপাধ্যায় ও আবুল হায়াত।


দস্যু চরিত্রের চার তারকার সংলাপে কাল্পনিক দস্যু চরিত্রগুলোতে অভিনয় করেছেন চারজন তারকা। তারা হলেন- শহীদুজ্জামান সেলিম, সালাহউদ্দিন লাভলু, মীর সাব্বির ও তানিয়া আহমেদ।


গানের গল্পে ফেরদৌস ও তারিনের অভিনয়ের মাধ্যমে উঠে এসেছে এক দম্পতির তিন সময়ের ঈদের কথা। ভিন্নধর্মী একটি গান গেয়েছেন অভিনয় তারকা চঞ্চল চৌধুরী ও মেহের আফরোজ শাওন। তারকা জুটি সিয়াম আহমেদ ও পূজা চেরি, অপূর্ব ও পূর্ণিমা অংশ নিয়েছেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।