দেওয়ানগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত

দেওয়ানগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠিত



: জামালপু‌রের দেওয়ানগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় এসএসসি এবং এসএসসি (ভোকেশনাল) -২০২২ শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা, মিলাদ মাহফিল এবং দোয়া অনুষ্ঠিত হ‌য়ে‌ছে।



গত বৃহস্প‌তিবার বিদ‌্যালয়ের হলরু‌মে বিদায় অনুষ্ঠা‌নে প্রধান অতিথি হিসা‌বে উপ‌স্থি‌ত ছি‌লেন দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কামরুন্নাহার শেফা,বিশেষ অতিথি হিসা‌বে উপ‌স্থি‌ত ছি‌লেন সহকারি কমিশনার (ভূমি),অহনা জিন্নাত,সাবেক জেলা পরিষদ সদস্য মোঃ আছলাম হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ গোলাম মোস্তফা,অত্র বিদ‌্যাল‌য়ের প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ ফজলুল করিম, সভাপতিত্ব করেন, ম‌্যা‌নে‌জিং ক‌মি‌টির সভাপ‌তি বীর মুক্তিযোদ্ধা মোঃ খায়রুল ইসলাম।


স্বনামধন‌্য এ প্রতিষ্ঠা‌নের এসএসসি এবং এসএসসি (ভোকেশনাল) -২০২২ শিক্ষার্থীদের সুস্থতা ও ভালো ফলাফল প্রত্যাশায় দোয়া অনুষ্ঠিত হয়। 


অনুষ্ঠা‌নে বিদ‌্যাল‌য়ের প্রাক্তন সফল শিক্ষাথীরাও উপ‌স্থি‌ত ছি‌লেন।

প্রধান অতিথি দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) কামরুন্নাহার শেফা বক্ত‌ব্যে ব‌লেন, লেখাপড়া ক‌রে নি‌জে‌কে যোগ‌্যভা‌বে তৈ‌রি ক‌রে দে‌শের সেবায় আত্ন‌নি‌য়োগ কর‌তে হ‌বে।।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।