ঘাটাইলে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

ঘাটাইলে বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত



 : টাঙ্গাইলের ঘাটাইলে ইতিহাস,ঐতিহ্য ও সংগ্রামের সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (২৩ জুন)  বিকেলে ঘাটাইল উপজেলা আওয়ামী লীগ আয়োজনে আওয়ামীলীগ কার্যালয়ে কেক কাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 


উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: শহিদুল ইসলাম লেবুর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের  সাধারন সম্পাদক  মো: আব্দুর রহিম মিয়ার সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক য্গ্মু আহবায়ক মো: মজিবর রহমান,্সাবেক যুগ্ম আহবায়ক ও সাবেক মেয়র শহীদুজ্জামান খান ভিপি শহীদ,সরকারী জিবিজি কলেজের সাবেক অধ্যক্ষ বীরমুক্তিযোদ্ধা মো: শামসুল আলম মনি,জামুরিয়া ইউপি চেয়ারম্যান মো: শহিদুল ইসলাম খান হেস্টিংস,সাগরদিঘী ইউপি চেয়ারম্যান হেকমত সিকদার,উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক সরোয়ার আলম রুবেল,টাঙ্গাইল জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি আবু মান্নাফ সানা,জিবিজি কলেজের সাবেক ভিপি মো: সাইদুর রহমান লিপু, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সাবেক ভিপি আবু সাইদ রুবেল,এজিএস রঞ্জু আহম্মেদ, উপজেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মহিলা আওয়ামী লীগ, শ্রমিক লীগ,কৃষকলীগসহ বিভিন্ন সহযোগী ও ভ্রাতৃপ্রতীম সংগঠনের নেতাকর্মীরা।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।