উল্লাপাড়ায় বিচার ও শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ

উল্লাপাড়ায় বিচার ও শাস্তির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ



 : সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ব্যবসায়ী বাশার সরকার (ভাসা)র উপর নির্মম হামলা ও গুরুতর আহতের ঘটনায় জড়িত ব্যক্তিদের শাস্তির দাবিতে এক মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

গুরুতর আহত বাশার মুমূর্ষু অবস্থায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছেন। তিনি মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। শুক্রবার সকাল ১১ টায় উপজেলার হোড়পাড়া গ্রামীন রাস্তায় বাশারের উপর সন্ত্রাসী হামলায় জড়িত ব্যক্তিদের আইনের আওতায় এনে উপযুক্ত শাস্তির দাবি মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে এলাকাবাসী। এতে আহত বাশারের ছবির লিফলেট ও পোস্টার নিয়ে দুই শতাধিক নারী-পুরুষ সমাবেশে যোগ দেন।

আয়োজিত মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন - কয়ড়া হোড়পাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা গাজী মোঃ শামসুল আলম, গাজী মোঃ জয়নাল আবেদীন, আলহাজ্ব হাবিবুর রহমান খন্দকার, এমদাদ আলী সরকার, শাহ আলম খন্দকার, ইয়াছিন আলী, শিক্ষক আব্দুল আলীম, আহত সহোদরের ভাই বাচ্চু সরকার ও মা আজিরন খাতুনসহ শিশু কন্যা ও স্ত্রী সুফিয়া  প্রমুখ। 


মানববন্ধনে বক্তারা ঘটনার সাথে জড়িত ব্যক্তিদের অতি দ্রুত আইনের আওতায় এনে শাস্তির জোর দাবি জানান।


উল্লাপাড়া উপজেলার কয়ড়া হোড়পাড়া গ্রামে গত শুক্রবার ৩ জুন অবৈধ ভাবে বাড়ীর জমি দখল করাকে কেন্দ্র করে বাচ্চু সরকার গংদের উপর হামলা চালায় একই গ্রামের শাহ আলম খাঁর সন্ত্রাসী বাহিনী। এ ঘটনায় নারী পুরুষ সহ উভয় পক্ষের ১৫ জন আহত হয়। এদের মধ্যে গুরুতর আহত বাশার সরকার ভাসাকে মুমূর্ষু অবস্থায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়। ভাসা বর্তমানে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।