জনসমুদ্রে পরিণত হয়েছে গন্ডামারা ইউপি'র স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী পথসভা

জনসমুদ্রে পরিণত হয়েছে গন্ডামারা ইউপি'র স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী পথসভা



 : জমে উঠেছে বাঁশখালী উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনী শেষ সময়ের প্রচারণা। জনসমুদ্রে পরিণত হয়েছে গন্ডামারা ইউপির স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মাওলানা আরিফ উল্লাহর ঘোড়া প্রতীকের সমর্থনে পথসভা।


বৃহস্পতিবার (৯ জুন) বিকাল ৩ টায় গন্ডামারা-বড়ঘোনা উচ্চ বিদ্যালয় থেকে শুরু করে গন্ডামারা ১,২ ও ৩ নম্বর ওয়ার্ড প্রদক্ষিন করে গন্ডামারা বাজারে স্বতন্ত্র চেয়ারম্যানপ্রার্থী মাওলানা আরিফ উল্লাহর ঘোড়া প্রতীকের সমর্থনে এ পথসভা অনুষ্ঠিত হয়। 


বিকেল ৩ টা থেকে শুরু হওয়া পথসভা সন্ধ্যা ৭টা পর্যন্ত গড়িয়ে ধীরে ধীরে পথসভাটি জনসমুদ্রে পরিণত হয়। গন্ডামারা বাজার হয়ে আনোয়ারা বেগম স্কুল এন্ড কলেজ রোড দিয়ে হাজির পাড়া, পরে পশ্চিম বড়ঘোনার মুনাফ সিকদার বাড়ির সড়ক হয়ে সকাল বাজার দিয়ে রহমানিয়া মাদরাসা প্রাঙ্গণে মিলিত হয়। দীর্ঘপথ পাড়ি দিয়ে পথসভাটি জনসমুদ্রে রুপ নেয়।


এ সময় পথসভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশনের গন্ডামারা ইউনিয়ন সভাপতি ডাঃ আলি হোসাইন, সাবেক কেন্দ্রীয় ছাত্রনেতা মোস্তাফা আলী, দিদারুল ইসলাম, ইমরান হোসাইন ইমু, মাওলানা আবু বকর, মাস্টার রমিজ উদ্দিন, মাওলানা অহিদুল্লাহ আল নোমান সহ গন্ডামারা ইউনিয়নের সর্বস্তরের জনসাধারণ, ছাত্র, শিক্ষক, বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।


স্থানীয় ভোটার ও সাধারণ মানুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। সাধারণ মানুষের উপস্থিতিতে পথসভার মাঠ কানায় কানায় পরিপূর্ণ হয়ে ওঠে। এ যেন ছিল ঘোড়ার বিজয়ের আগাম এক পূর্ব সংকেত।


প্রধান অতিথির বক্তব্যে স্বতন্ত্র চেয়ারম্যানপ্রার্থী মাওলানা আরিফ উল্লাহ বলেন, 'ঘোড়া মার্কায় ভোট দিয়ে নির্বাচিত করে গন্ডামারার উন্নয়নে সুযোগ দেওয়ার জন্য ভোটারদের প্রতি আহ্বান করেন। আমি বিগত সময়ে আপনাদের স্বতঃস্ফূর্ত ভোটে নির্বাচিত চেয়ারম্যান ছিলাম। আমার সময়ে সরকারী যা বরাদ্দ ছিল বিশেষ করে আলেকদিয়ার বেড়ীবাঁধ, গন্ডামারার ১,২,৩ নম্বর ওয়ার্ডের পুরো এলাকায় বিদ্যুৎ সংযোগে কাজ করি। প্রায় ৬০ কি.মি গন্ডামারা এলাকায় রাস্তা-ঘাট মেরামত করি। বর্তমানে রাস্তাঘাটের যে বেহাল দশা তা আপনারা দেখেছেন।


তিনি আরো বলেন, এবারের নির্বাচনে আমাকে থামানোর জন্য বাঁশখালী নির্বাচন অফিস আমার প্রার্থীতা বাতিল করে, জেলা নির্বাচন অফিস থেকে শুরু করে হাইকোর্টে গড়ালো আমার বিরোদ্ধে ষড়যন্ত্র।   হাইকোর্ট থেকে রায় পেয়েছি। সর্বশেষ সেখানেও আমার বিরোদ্ধে রিট করে। আমি তৃতীয়বারের মতো পুনরায় রায় পেয়েছি। আমি আল্লাহর উপর ভরসা করেই কাজ করি। আপনারা জনগন আমার শক্তি ও সাহস।


আল্লাহ স্বাক্ষি, আমি আল্লাহর কসম করে বলছি 'আমি জাহান্নামে যাওয়ার জন্য চেয়ারম্যানী করিনি। আমি বিগত সময়ে যে দায়িত্ব পালন করেছি তাতে সরকারী বরাদ্ধ থেকে এক কাপ চা ও খাইনি। ঘোড়া মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে চেয়ারম্যান হিসাবে নির্বাচিত করলে আগামীতে গন্ডামারা ইউনিয়নকে একটি প্রথম শ্রেণির ও মডেল ইউনিয়ন হিসাবে প্রতিষ্ঠিত করার প্রতিশ্রুতি দেন তিনি। 


পথসভা অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ছাত্রনেতা আমিনুল ইসলাম মুকুল। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।