সরিষাবাড়ীতে পুনঃ নির্বাচনের দাবিতে মানববন্ধন

S M Ashraful Azom
0
সরিষাবাড়ীতে পুনরায় নির্বাচনের দাবিতে মানববন্ধন



 : জামালপুরের সরিষাবাড়ী উপজেলার ডোয়াইল ইউনিয়নের রথখোলা কামারবাড়ি পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লিঃ এর অবৈধ কমিটি বাতিল ও পূন:নির্বাচনের দাবিতে  সমিতির সদস্য ও সচেতন এলাকাবাসীর ব্যানারে  মানববন্ধন করা হয়েছে। 


আজ বুধবার বেলা সাড়ে ১১ টায় উপজেলার রথখোলা কামারবাড়ি পানি ব্যবস্থাপনা সমবায় সমিতি লিঃ এর সামনে প্রধান সড়কে ঘণ্টাব্যাপী এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান, সাবেক ইউপি সদস্য রুবেল মিয়া , উপজেলা যুবলীগের সহ-সভাপতি হারুন অর রশিদ , সাবেক ডোয়াইল ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক রুবেল হোসেন, সাবেক ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ফারুক হোসেন , ইসাহাক আলী প্রমুখ ।

বক্তারা  বলেন , সমিতির সদস্যদের অগোচরে উপজেলা সমবায় কর্মকর্তা আব্দুল হালিম এর যোগসাজশে গঠিত অবৈধ কমিটিকে বাতিল করে অনতিবিলম্বে নির্বাচনের মাধ্যমে কমিটি গঠনের দাবি জানান। মানব বন্ধন থেকে মাবনববন্ধন কারীরা নির্বাচনের দাবিতে উপজেলা প্রশাসনের প্রয়োজনীয় পদক্ষেপ কামনা করেছেন।



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top