সীতাকুন্ডে আহত সরিষাবাড়ীর মাসুদ রানা চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

সীতাকুন্ডে আহত সরিষাবাড়ীর মাসুদ রানা চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু



 : চট্টগ্রামের সীতাকুণ্ড বিএম ডিপোতে অগ্নিকান্ডে ঘটনায় অগ্নিদগ্ধ সরিষাবাড়ীর মাসুদ রানা চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেছে । 

৮ জুন বুধবার দিনগত রাত ৩ঃ৪০ মিনিটে তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায়  মারা যান বলে তার পরিবার নিশ্চিত করেন । মাসুদ রানা ডিপোতে কনটেইনার ওঠা-নামার কাজ করতেন।জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়নের বৈশিং গ্রামের খলিলুর রহমানের ৩ ছেলের মধ্যে বড় ছেলে তিনি।মৃত্যুকালে তিনি মা বাবা, ২ ভাই, স্ত্রী সুমি, ১ ছেলে, ১ মেয়ে রেখে গেছেন । তাঁর মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়ার পর এলাকায় ও সচেতন মহল এবং স্থানীয় বিভিন্ন রাজনৈতিক মহলের নেতৃবৃন্দের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে । বৃহস্পতিবার সকালে গ্রামের বাড়ীতে লাশটি আসবে বলে জানিয়েছে মাসুদ রানার পরিবার।


মুঠোফোনে সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশা বলেন,  মাসুদ রানার পরিবারের যে কোন প্রয়োজনে উপজেলা আওয়ামীলীগ পাশে থাকবে। 


সীতাকুন্ডে বিএম ডিপোতে অগ্নিকান্ডে অগ্নিদগ্ধ মাসুদ রানার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মির্জা আজম বলেন, মাসুদ রানার পরিবারের পাশে থাকব । তিনি মাসুদ রানার আত্মার শান্তি কামনা করেন ও তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।