দেওয়ানগঞ্জে মাত্র ৬৫ টাকার জন্য বন্ধুকে খুন

দেওয়ানগঞ্জে মাত্র ৬৫ টাকার জন্য বন্ধুকে খুন



: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলায় পাওনা ৬৫ টাকা আদায় নিয়ে কথা-কাটাকাটির জেরে কিশোর রুবেল মিয়াকে হত্যার অভিযোগ উঠেছে তারই বন্ধু রিয়াদের বিরুদ্ধে। তারা দুজনই ১৬ বছরের।


গতকাল বুধবার বেলা ৩টার দিকে এক সংবাদ সম্মেলনে এমন তথ্য দেন জামালপুর র‌্যাব-১৪ সিপিসি-১-এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান।


জামালপুর র‌্যাব-১৪ সিপিসি-১-এর কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, দেওয়ানগঞ্জের বাহাদুরাবাদ এলাকার দেলোয়ার হোসেনের ছেলে রুবেল মিয়া গত ২ জুন রাত থেকে নিখোঁজ হয়। পরে ৪ জুন বকশীগঞ্জের মাইছানিরচর এলাকার ব্রহ্মপুত্র নদ থেকে তার অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। পরে এ ঘটনায় বকশীগঞ্জ থানায় একটি অপমৃত্যুর মামলা হয়।


ঘটনার প্রকৃত রহস্য উদ্ঘাটন করতে গিয়ে বিভিন্ন তথ্য বিশ্লেষণ করে মঙ্গলবার রাতে দেওয়ানগঞ্জের নয়াগ্রাম থেকে ইউনুছ আলীর ছেলে রিয়াদকে গ্রেপ্তার করে র‌্যাব-১৪।


র‌্যাব জানায়, গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডে জড়িত থাকার কথা স্বীকার করেছে রিয়াদ। রিয়াদ জানায়, গত ২ জুন রাতে দেওয়ানগঞ্জ উপজেলার বাহাদুরাবাদ ঘাট এলাকায় দুই বন্ধু একসঙ্গে মাদক সেবন করে। পরে রিয়াদ তার পাওনা ৬৫ টাকা চাইলে ক্ষুব্ধ হয় রুবেল।


কথা-কাটাকাটির একপর্যায়ে দুজনের মধ্যে ধস্তাধস্তি হয়। এ সময় বাঁশ দিয়ে রুবেলের মাথা ও ঘাড়ে আঘাত করে রিয়াদ। এ ছাড়া রিয়াদ রুবেলের শ্বাসরোধ করে রাখে দীর্ঘক্ষণ। এতে ধীরে ধীরে রুবেল নিস্তেজ হয়ে যায়। তবে তার হার্টবিট চলতে থাকে। পরে রিয়াদ তাকে টেনে নিয়ে যমুনা নদীতে ফেলে দেয়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।