সোনালী ব্যাংক লি: রহনপুর শাখায় ঋণ আদায় ক্যাম্প

সোনালী ব্যাংক লি রহনপুর শাখায় ঋণ আদায় ক্যাম্প



: সোনালী ব্যাংক লিমিটেড, রহনপুর শাখায় বিশেষ ঋণ আদায় উপলক্ষ্যে মহা ক্যাম্প এর আয়োজন করা হয়েছে। সোমবার সকাল দুপুরে অনুষ্ঠান সম্পন্ন হয়।


চাঁপাইনবাবগঞ্জে সোনালী ব্যাংক লিমিটেড, রহনপুর শাখার উদ্যোগে রবিবার দুপুরে চেরাডাঙ্গা বালিকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনার মাধ্যমে ঋণ আদায় উপলক্ষ্যে মহা ক্যাম্প আয়োজন করা হয়। এসময় ঋণ গ্রহিতাদের স্বতঃস্ফূর্ত উপস্থিতিতে ক্যাম্প কানায় কানায় পূর্ণ হয়। 


মহা ক্যাম্পে শাখা ব্যবস্থাপক প্রিন্সিপাল অফিসার জনাব মো: নাসির উদ্দীন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনালী ব্যাংক লিমিটেড জেনারেল ম্যানেজার’স অফিস, রাজশাহী’র জেনারেল ম্যানেজার জনাব মীর হাসান মোহা: জাহিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁপাইনবাবগঞ্জ প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার জনাব মো: কামরুজ্জামান এবং এ্যাসিস্ট্যন্ট জেনারেল ম্যানেজার জনাব রথীন্দ্রনাথ চক্রবর্তী প্রমুখ। 


ঋণ আদায় মহা ক্যাম্পে প্রধান অতিথির বক্তব্যে জেনারেল ম্যানেজার জনাব মীর হাসান মোহা: জাহিদ বলেন, গ্রাহকের ভালোবাসায় সোনালী ব্যাংক লিমিটেড আজ আস্থা অর্জনের মাধ্যমে সবার শীর্ষে অবস্থান করছে। 

এসময় তিনি ব্যাংকে আমানত হিসাব খোলা, ঋণ গ্রহণ, সময়মতো পরিশোধ এবং আধুনিক ব্যাংকিং সেবা গ্রহণের পরামর্শ দেন। বক্তব্য শেষে প্রধান অতিথি নিজ হাতে ঋণ গ্রহিতাদের কাছে থেকে আদায়কৃত অর্থ গ্রহণ করে ঋণ হিসাবে জমা করেন। গ্রাহকরাও দ্রæত ঋণ পরিশোধ করবেন বলে প্রধান অতিথিকে আশ্বাস দেন।  

উল্লেখ্য, সোনালী ব্যাংক লিমিটেড, রহনপুর শাখা, চাঁপাইনবাবগঞ্জ বিশেষ ঋণ আদায় এবং নতুন ঋণ বিতণের ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। অন্যান্য বছরের তুলনায় এবছর ঋণ আদায় এবং নতুন ঋণ বিতরণ উভয় ক্ষেত্রেই শীর্ষে অবস্থান করছে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।