উল্লাপাড়া পৌর মেয়রের উদ্যোগে আ’লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

উল্লাপাড়া পৌর মেয়রের উদ্যোগে আ’লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত



: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ঐতিহ্যবাহী সংগঠন বাংলাদেশ আওয়ামীলীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী পৌর মেয়রের নিজস্ব উদ্যোগে পালিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কেক কর্তন ও আনন্দ শোভাযাত্রার নেতৃত্ব দেন পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র এস এম নজরুল ইসলাম। বৃহস্পতিবার সকালে উল্লাপাড়া আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের একাংশ মেয়রের বাসভবনের সামনে এ অনুষ্ঠানের আয়োজন করে। এতে প্রায় ৪ শতাধিক নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।


আয়োজিত অনুষ্ঠানে কেক কর্তন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ, আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে পৌর আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র এস এম নজরুল ইসলামের সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি, সহ সভাপতি মোকলেছুর রহমান ডাবলু, শিক্ষা বিষয়ক সম্পাদক শফিউল আলম হ্যাভেন, কৃষি বিষয়ক সম্পাদক মজনু মিয়া, আওয়ামী লীগ নেতা মোঃ আসাদুল হক, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মাসুদ রানা, উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ তোফায়েল ইসলাম বকুল, ছাত্রলীগ নেতা মোঃ জাহিদুল ইসলাম জীবন, একরামুল ইসলাম, শাওন প্রমুখ।


আলোচনা সভায় উপস্থিত বক্তারা বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনা তৃণমূলের সৎ, যোগ্য ও জনবান্ধন নেতাদের মুল্যায়ন করে দলীয় মনোনয়ন দিবেন বলে আশাবাদ ব্যক্ত করেন তারা।


পরে উপস্থিত নেতা-কর্মী ও জনগণের মধ্যে দুপুরের খাবার বিতরণ করা হয়। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।