নছিমন উল্টে উল্লাপাড়ায় প্রাণ গেল রাজমিস্ত্রির

নছিমন উল্টে উল্লাপাড়ায় প্রাণ গেল রাজমিস্ত্রির



 : সিরাজগঞ্জের উল্লাপাড়া-কামারখন্দ আঞ্চলিক সড়কে কামারখন্দ উপজেলার শাহবাজপুর গ্রামের পাশের রাস্তায় গরুবাহী নছিমন উল্টে একজন নিহত ও চালকসহ আরও ৩ জন আহত হন। 

শুক্রবার রাত ৮টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম আলহাজ্ব উদ্দিন (২৮)। তিনি উল্লাপাড়ার বেতবাড়ী গ্রামের আবু তালেব খোকার ছেলে এবং পেশায় তিনি একজন রাজমিস্ত্রি ছিলেন।


আহতদের মধ্যে বেতকান্দি গ্রামের নছিমন চালক মোকছেদ আলীকে (৩২) গুরুতর অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। অপর গুরুতর আহত বেতবাড়ী গ্রামের কামরুল ইসলাম কোমল (৫০) ও আলম হোসেন (৩৫)। এদেরকে সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। এরা সবাই কামারখন্দ উপজেলার শাহবাজপুর থেকে উল্লাপাড়া উপজেলার বেতবাড়ী গ্রামে  ফিরছিলেন।


স্থানীয়রা জানান, নছিমনটি নিয়ন্ত্রন হারিয়ে উক্ত স্থানে রাস্তার পাশে পড়ে যায়। এসময় যাত্রীরা গাড়ির নিচে চাপা পড়ে। পার্শ্ববর্তী লোকজন দ্রুত এসে নছিমনটি সরিয়ে নিচেপড়া লোকজনকে বের করে। তবে গরুগুলো অক্ষত রয়েছে।


এব্যাপারে পার্শ্ববর্তী পঞ্চক্রোশী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তৌহিদুল ইসলাম ফিরোজ দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান, আহত ব্যক্তিদের চিকিৎসা দেওয়া হচ্ছে। নিহত ব্যক্তির লাশ স্বজনেরা উদ্ধার করেছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।