নন্দীগ্রামে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত

নন্দীগ্রামে ট্রাক-সিএনজি মুখোমুখি সংঘর্ষে দুই যাত্রী নিহত



 : বগুড়ার নন্দীগ্রামে মহাসড়কে ট্রাক ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুই যাত্রী নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় সিএনজি চালকসহ দুইজনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। ট্রাক ফেলে পালিয়ে গেছে চালক ও হেলপার। 


গতকাল সোমবার বেলা সোয়া ১১টার দিকে বগুড়া-নাটোর মহাসড়কের ওমরপুর বাসস্ট্যান্ড সংলগ্ন রাইসমিল এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। 


নিহতরা হলেন- সিএনজি যাত্রী উপজেলার কুস্তা গ্রামের জসিম উদ্দিনের ছেলে আব্দুল খালেক (৫৫) ও নাটোরের সিংড়া উপজেলার কাছুটিয়া গ্রামের মৃত আজিজুর রহমানের ছেলে বাবলু মিয়া (৫০)। নিহত আব্দুল খালেক রণবাঘা উচ্চ বিদ্যালয়ের দপ্তরি কাম নৈশ প্রহরী। 


এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতদের পরিচয় জানা যায়নি। ঘটনাস্থল থেকে ট্রাক আটক করে হেফাজতে নিয়েছে হাইওয়ে পুলিশ। 


এ তথ্য নিশ্চিত করে কুন্দারহাট হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, বগুড়া থেকে মাছ বহনকারী একটি খালি মিনি ট্রাক (ঢাকা মেট্রো ট: ২৪-৩২৭৪) নাটোরের পথে যাচ্ছিল। 


পথিমধ্যে বগুড়া-নাটোর মহাসড়কের ওমরপুর এলাকায় সিংড়া থেকে নন্দীগ্রামগামী সবুজ সিএনজির সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছেন। মরদেহ দুটি পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।