শেরপুরে মাল্টার ভিতর ইয়াবা; র‌্যাবের হাতে ব্যবসায়ী গ্রেফতার

S M Ashraful Azom
0
শেরপুরে মাল্টার ভিতর ইয়াবা; র‌্যাবের হাতে ব্যবসায়ী গ্রেফতার



 : শেরপুরের নকলা রোডে বিশেষ কায়দায় মাল্টার ভিতর বহন করা ৫৮৫ টি ইয়াবা টেবলেটসহ এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জামালপুরের র‌্যাব-১৪ টিম। 


র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি থেকে জানা গত শনিবার (১৮ জুন) র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এম. এম. সবুজ রানা এর উপস্থিতিতে র‌্যাবের একটি আভিযানিক দল শেরপুর জেলার সদর থানাধীন শেরপুর টু নকলাগামী বয়ড়া পরানপুর গ্রামস্থ শাহিন মিয়ার মুদি দোকানের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে বিশেষ কায়দায় মাল্টার ভিতর বহন করা ইয়াবাসহ ০১ (এক) জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী ১। রাকিবুল ইসলাম লিখন (২৪), পিতা- মিজানুর রহমান, সাং-নিশিন্তপুর, থানা-নালিতাবাড়ি, জেলা-শেরপুর এবং উক্ত আসামীর নিকট হতে ৫৮৫ (পাঁচশত পঁচাশি) পিস কথিত মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট এবং ০১ টি মোবাইল সেট (সীমসহ) উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক মূল্য - ১,৭৫,৫০০/- (এক লক্ষ পঁচাত্তর হাজার পাঁচশত)  টাকা।    


গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে ও অনুসন্ধানে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ দেশের বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। 


উক্ত বিষয়ে ধৃত আসামীর বিরুদ্ধে শেরপুর সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।  


উল্লেখ্য, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উৎঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে। র‌্যাব-১৪ এর দায়িত্বপূর্ণ এলাকায় মাদক সংক্রান্ত অপরাধ কর্মকান্ড দমনের লক্ষ্যে র‌্যাব ফোর্সেস অত্যন্ত পেশাদারিত্বের সাথে জড়িত ব্যক্তিদের গ্রেফতার করে আইনের আওতায় এনে মাদকের করাল গ্রাস থেকে যুব সমাজ তথা দেশকে বাঁচাতে নিয়মিত অভিযান পরিচালনা করে আসছে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top