বকশীগঞ্জে সাংবাদিক রনির উপর হামলা

বকশীগঞ্জে সাংবাদিক রনির উপর হামলা



 : জামালপুরের বকশীগঞ্জে সাংবাদিক রাশিদুল ইসলাম রনি ও তার বড় ভাইয়ের উপর হামলার ঘটনা ঘটেছে। উক্ত হামলায় এ দুজনসহ আরও ৪জন আহত হয়েছে।


শুক্রবার (১৫ জুলাই) দুপুর দেড়টার দিকে উপজেলার বগারচর ইউনিয়নের আলীরপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।


সাংবাদিক রনির বড়ভাই বাবু মিয়া জানান, আলীরপাড়া গ্রামের তারই আপন ভাইরা ভাই আশরাফ আলী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও মোবাইলে টেক্স মেসেজে তার স্ত্রীকে প্রায় সময়ই অশ্লীল ভাষায় মেসেজ দেয়। বিষয়টি শ্বশুরকে জানাইলে শ্বশুরসহ তার অপরভাইকে নিয়ে আলীরপাড়া ভাইরাভাই আশরাফ আলীর বাড়ীতে যায়। এ সময় বাক বিতন্ডা শুরু হয়। 


এক পর্যায়ে শ্বশুরসহ সাংবাদিক রনির বড়ভাই বাবুকে আটকিয়ে রেখে মারধর করে। খবর পেয়ে সাংবাদিক রনি ঘটনাস্থলে পৌছিলে তাকেও আটকিয়ে রেখে ব্যপক মারধর করে। মারধরের ফলে এক পর্যায়ে সাংবাদিক রনির মাথার ৩ জায়গায় ক্ষত হয়। এছাড়া শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়ি মারধর করে। 


খবর পেয়ে বকশীগঞ্জ পৌর মেয়র নজরুল ইসলাম সওদাগর স্থানীয়দের সহযোগিতায় সাংবাদিক রনিকে উদ্ধার করে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।


বর্তমানে সাংবাদিক রনি বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।


এ বিষয়ে জামালপুলের পুলিশ সুপার ( এসপি) নাসির উদ্দিন আহাম্মেদ জানান, সাংবাদিক রনির উপর হামলাকারীদের বিরুদ্ধে দৃষ্টান্তমুলক শাস্তির ব্যবস্থা করা হবে।


শেষ খবর পাওয়া পর্যন্ত হামলাকারীদের গ্রেফতার করতে বকশীগঞ্জ থানা পুলিশ অভিযান শুরু করেছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।