বেবী মওদুদের স্মরণে পাঠাগার ও স্মৃতি জাদুঘর প্রতিষ্ঠার দাবি

S M Ashraful Azom
0
বেবী মওদুদের স্মরণে পাঠাগার ও স্মৃতি জাদুঘর প্রতিষ্ঠার দাবি



: অনলাইন প্রেস ইউনিটির উদ্যোগে সাবেক সংসদ সদস্য সংবাদযোদ্ধা ও রাজনীতিক বেবী মওদুদের অষ্টম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। ৩৩ তোপখানা রোডস্থ কার্যালয়ে ২৪ জুলাই বিকেল ৪ টায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন অনলাইন প্রেস ইউনিটির প্রতিষ্ঠাতা কলামিস্ট মোমিন মেহেদী। 

স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন ভাইস চেয়ারম্যান আইয়ুব রানা, সিনিয়র ভাইস চেয়ারম্যান শান্তা ফারজানা, মোহাম্মদ আবদুল অদুদ, হেদায়েত উল্লাহ মানিক প্রমুখ। এসময় সংবাদযোদ্ধারা বলেন, সংবাদযোদ্ধা হিসেবে বাংলাদেশের মানুষের জন্য আজীবন নিবেদিত ছিলেন বেবী মওদুদ। তিনি নিজের সংসার-সন্তানের কথা না ভেবে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ নির্মাণে বদ্ধ পরিকর ছিলেন। এমন নিবেদিত মানুষের স্মরণে একটি পাঠাগার এবং স্মৃতি জাদুঘর নির্মাণের দাবি জানাচ্ছি।


বায়ান্নকে প্রেরণা-একাত্তরকে চেতনা করে সংবাদযোদ্ধাদেরকে ঐক্যবদ্ধ করে এগিয়ে চলার জন্য অনলাইন প্রেস ইউনিটির শাখা সকল জেলা-উপজেলায় সক্রিয় করার লক্ষ্যে সম্মিলিতভাবে সবাইকে কাজ করতে হবে। পাশাপাশি সারাদেশে সদস্য সংগ্রহ কর্মসূচি অব্যহত রাখতে ০১৫৭২৩০৯৮৭৪ নম্বরে এসএমএস করে সদস্য হওয়ার আহবান জানিয়েছেন সংবাদযোদ্ধা ও অনলাইন এক্ট্রিভিটিস্টদের প্রতি। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top