ইসলামপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষকের নামে মামলা!

ইসলামপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষকের নামে মামলা!



: জামালপুরের ইসলামপুর উপজেলায় কিন্ডার গার্ডেন স্কুলের ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে শিক্ষকের নামে মামলা রুজু হয়েছে। ২ জুলাই ইসলামপুর থানায় শিক্ষক উজ্জল মিয়াকে আসামি করে মামলা দায়ের করা হয় । 

মামলা সূত্রে জানা গেছে, ইসলামপুর উপজেলার চর পুটিমারী ইউনিয়নের ৪নং চর এলাকার চর বাজারস্থ ব্রাইট নেশন প্রিপারেটরী এন্ড হাইস্কুলের ষষ্ঠ শ্রেণিতে পড়–য়া এক ছাত্রী (১২) কে ওই স্কুলের শিক্ষক উজ্জল মিয়া বিভিন্ন সময় প্রেমের প্রস্তাব দেন। উজ্জল মিয়া ৪ নং চর এলাকার শহিদ মন্ডলের ছেলে। 

ওই ছাত্রীর বাবা মা জুরুরী কাজে শেরপুর গেলে ফাঁকা বাড়ি পেয়ে ২৬ জুন রাত ৯ টার দিকে একা পেয়ে ধর্ষণ করেন শিক্ষক উজ্জল মিয়া । এসময় ওই ছাত্রীর ডাক চিৎকারে স্থানীয় লোকজন এগিয়ে এলে ধর্ষক উজ্জল মিয়া দ্রæত পালিয়ে যায়। এঘটনা ধামাচাপা দিতে শিক্ষক উজ্জল মিয়া লোক মারফতে ওই ছাত্রীকে বিয়ের প্রস্তাব দিয়ে মামলা দায়ের করতে কালক্ষেপন করেন। এদিকে ধর্ষণের ঘটনায় মামলা না করতে বিভিন্নভাবে হুমকি ধামকি প্রদান করেন ওই শিক্ষক ও তার পরিবারের লোকজন। 

অবশেষে ২ জুলাই রাতে ইসলামপুর থানায় শিক্ষক উজ্জল মিয়াকে আসামি করে ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী ২০০৩ )এর ৯(১) ধারায় মামলা দায়ের করেন ওই স্কুল ছাত্রীর ভাই। ইসলামপুর থানার মামলা নং-৩। 

মামলা দায়েরের পর নির্যাতিত স্কুল ছাত্রীর পরিবার ধর্ষককে গ্রেপ্তারের দাবি জানিয়েছেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।