জামালপুরে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত

জামালপুরে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত



 : জামালপুরে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে এনটিভির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত হয়েছে। রবিবার রাতে জামালপুর জেলা প্রেসক্লাব মিলনায়তনে এনটিভির ১৯ পেরিয়ে ২০ বছরে পদার্পন অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি ফজলে এলাহী মাকামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা খন্দকার মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ। বিশেষ অতিথির বক্তব্য রাখেন প্রবীণ সাংবাদিক উৎপল কান্তি ধর, দৈনিক আজকের জামালপুরের সম্পাদক এম এ জলিল। এছাড়াও সচেতন নাগরিক কমিটির সভাপতি সভাপতি অজয় কুমার পাল, সহ সভাপতি অধ্যাপক কায়েদ উদ জামান, নারীনেত্রী শামীমা খান, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আনোয়ার হোসেন, যায়যায়দিনের সাংবাদিক অ্যাডভোকেট ইউসুফ আলী, টিআইবির কর্মকর্তা আরিফ হোসেন, এনটিভির জামালপুর জেলা প্রতিনিধি আসমাউল আসিফ প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় বক্তারা বলেন, সময়ের সাথে আগামীর পথে ¯েøাগান নিয়ে এনটিভি বিভিন্ন সফল অনুষ্ঠান ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে নন্দিত একটি গণমাধ্যমে পরিণত হয়েছে। জনপ্রিয়তা ধরে রেখে আরও নতুন নতুন ভিন্নধর্মী আয়োজন নিয়ে এনটিভি সামনের দিকে এগিয়ে যাবে বলে প্রত্যাশা করেন সকলেই। পরে অতিথিরা কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী উপদযাপন করেন। অনুষ্ঠানে সাংবাদিকসহ বিভিন্ন প্রতিষ্ঠান, সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন জামালপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, বাংলাদেশ প্রতিদিন ও ডিবিসি নিউজের সাংবাদিক শুভ্র মেহেদী।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।