রৌমারীতে উপজেলা পরিষদ চেয়ারম্যানের অকাল মৃত্যু

রৌমারীতে উপজেলা পরিষদ চেয়ারম্যানের অকাল মৃত্যু



 : কুড়িগ্রামের রৌমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহ ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৬৩) বছর। তিনি উপজেলার সদর ইউনিয়নের ভিটাবাড়ি গ্রামের মৃত শেখ রিয়াজুল হকের ছেলে।


গত সোমবার রাত ৮টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। এর আগে বিকেলে হঠাৎ তার বুকে ব্যথা ও শ্বাসকষ্ট শুরু হলে তাঁকে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাঁকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন চিকিৎসক। রংপুর মেডিকেলে নেয়ার পথেই তাঁর মৃত্যু হয়।


রৌমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) আশরাফুল আলম রাসেল বিষয়টি নিশ্চিত করে বলেন, সোমবার বিকেলে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে মিটিং চলাকালে উপজেলা পরিষদ চেয়ারম্যান শেখ আব্দুল্লাহর হঠাৎ শ্বাসকষ্ট শুরু হয়। পরে দ্রæত তাঁকে রৌমারী উপজেলা স্বাস্থ্যকমপেক্সে নেওয়া হয়। অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাঁকে রংপুর মেডিকেলে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়।


রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপেক্সের আবাসিক চিকিৎসক জাহাঙ্গীর আলম বলেন, বিকেল ৫টার দিকে বুকে প্রচন্ড ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে আসেন। পরে জরুরী বিভাগে তাঁকে অক্সিজেন দেওয়া হয়। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেলে রেফার্ড করা হয়।


তিনি স্ত্রী, দুই মেয়ে ও এক ছেলেকে রেখে গেছেন। তাঁর হঠাৎ মৃত্যুতে গোটা উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে। বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক দলের নেতৃবৃন্দ , উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা শোক প্রকাশ করেছেন।কুড়িগ্রাম জেলা প্রশাসন তার মৃত্যুত গভীর শোকাহত ও মর্মাহত মর্মে শোকবার্তা দিয়েছেন।


মঙ্গলবার সকাল ১১টায় রৌমারী কেরামতিয়া আদর্শ ফাজিল মাদ্রাসা মাঠে নামাজে জানাযা অনুষ্ঠিত হয়। পরে রৌমারী কেন্দ্রিয় কবরস্থানে তার লাশ দাফন করা।


তিনি মৃত্যুর আগে  উপজেলা আওয়ামীলীগের সদস্য, বঙ্গবন্ধ পরিষদের সভাপতি, বাজার বাণিক সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি, রৌমারী শহীদ স্মৃতি ক্লাব ও পাঠাগারের সভাপতি ও বাংলাদেশ প্রেসক্লাব, রৌমারী উপজেলা শাখার উপদেষ্টা হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।