মেলান্দহ শহীদ সমর থিয়েটারের ৪০ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

 : জামালপুরের মেলান্দহে শহীদ সমর থিয়েটারের ৪০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে নতুন ভবন উদ্ধোধন এবং আলোচনা সভা ১৯ আগস্ট সন্ধ্যা সাড়ে ৭টায় অনুষ্ঠিত হয়। উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরুজ্জামান এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

মেলান্দহ শহীদ সমর থিয়েটারের ৪০ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত



 থিয়েটারের সভাপতি আলহাজ আব্দুল্লাহ মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন-বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের পরিচালক-নিরাপত্ত¡া বিশ্লেষক কর্নেল শরিফুল হক, মাদারগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান-গীতি কবি ও স্বরব্যাঞ্জন প্রকাশনীর এমডি আলহাজ ওবায়দুর রহমান বেলাল, সাবেক মেয়র হাজী দিদার পাশা, বাংলাদেশ গ্রাম থিয়েটারের সহসভাপতি আসাদুল্লাহ ফারাজী, মেলান্দহ আ’লীগের সম্পাদক মো: জিন্নাহ, হাজরাবাড়ি সিরাজুল হক ডিগ্রি কলেজের প্রিন্সিপাল আব্দুল আজিজ, মাদারগঞ্জ চারণ থিয়েটারের সভাপতি সাখাওয়াত হোসেন, মালঞ্চ এম.এ. গফুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মোশাররফ হোসেন এবং যুবলীগ সভাপতি ইব্রাহিম খলিলুল্লাহ প্রমুখ। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।