বকশীগঞ্জে অধ্যক্ষকে নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন

: জামালপুরের বকশীগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার ও হয়রানির প্রতিবাদে  শুক্রবার বেলা ১১ টায় মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বকশীগঞ্জে অধ্যক্ষকে নিয়ে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন



 মেরুরচর ইউনিয়নের ফারাজীপাড়া টেকনিক্যাল এন্ড বিএম কলেজ মাঠে ঘন্টাব্যাপী মানববন্ধন করেন ওই কলেজের শিক্ষক-কর্মচারীরা।

শিক্ষক-কর্মচারীদের অনুষ্ঠিত মানববন্ধনে এসময় বক্তব্য রাখেন প্রভাষক মাসুদুর রহমান, প্রভাষক মাহফুজুল হক, পারভেজ কামাল , ছামিউল হক,আলমগীর রহমান, ছাইদুর রহমান, সুজন রনি, সাখাওয়াত হোসেন,হাসনা হেনা,মোখলেছুর রহমান,প্রদর্শক আজিজুর রহমান,অফিস সহকারী রবিউল ইসলাম,সাদ্দাম হোসেন, ল্যাব সহকারী হাবিবুর রহমান,কবির উদ্দিন, ও মরিয়ম আক্তার।

মানববন্ধনে বক্তারা বলেন,ফারাজীপাড়া টেকনিক্যাল এন্ড বিএম কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আবদুস ছালাম দীর্ঘদিন যাবত সুনামের সহিত দায়িত্ব পালন করে আসছেন। ফারাজীপাড়া গ্রামের চান ফারাজীর ছেলে সেলিম ফারাজীর সাথে পারিবারিক ভাবে জমি জমা সংক্রান্ত বিষয় নিয়ে অধ্যক্ষ আবদুস ছালামের বিরোধ চলে আসছে। পারিবারিক বিরোধের জেরে মনগড়া অভিযোগ সাজিয়ে গত ১৭ আগস্ট অধ্যক্ষ আবদুস সালামের বিরুদ্ধে মানববন্ধন করে সেলিম ফারাজী ও তার লোকজন। এতে তার দীর্ঘদিনের সুনাম দারুনভাবে ক্ষুন্ন হয়েছে। আসলে সেলিম ফারাজীর অভিযোগ সম্পুর্ন মিথ্য ও ভিত্তিহীন। আমরা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।