৪৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে শোক সভা পালিত

 : গাজীপুরের টঙ্গীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছে। 

৪৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে শোক সভা পালিত



 রোববার রাতে পাগাড় টেক পাড়া এলাকায় এ শোক সভা অনুষ্ঠিত হয়।  


দোয়া মাহফিল অনুষ্ঠানে  ৪৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি পদ প্রার্থী খালেদুর রহমান রাসেলের সভাপতিত্বে ৪৩ নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি মামুনুর রশীদ টিটুর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশন ভারপ্রাপ্ত মেয়র আসাদুর রহমান কিরণ। বিশেষ অতিথি ছিলেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. মতিউর রহমান মতি। 


অন্যান্যদের মধ্যে ছিলেন মহানগর সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো.বিল্লাহ হোসেন, মাওলানা ইলিয়াস ইব্রাহিম, সংরক্ষিত মহিলা কাউন্সিল ফেরদৌসী জামান ফিরো, আওয়ামী লীগ নেতা  আহমেদ আলী,হাজী আকবর আলী,যুগ্ম আহ্বায়ক মোক্তার  হোসেন সোহেল , সাইফুল ইসলাম বাবু, ওয়ার্ড  ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান খান সুমন, সাধারণ সম্পাদক আতিক হাসান অনিক প্রমুখ।


বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও জাতীয় শোক দিবস ও বর্বরোচিত গ্রেনেড হামলায় নিহত সকল শহীদের রুহের মাগফেরাত কামনা বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। মোনাজাত শেষে গণভোজের আয়োজন করা হয়।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।