নন্দীগ্রামে মা-মেয়েকে পিটিয়ে হাত ভেঙে দিল প্রতিপক্ষরা

 : বগুড়ার নন্দীগ্রামে মা-মেয়েকে পিটিয়ে হাত ভেঙে দেওয়ার ঘটনায় থানায় অভিযোগ করা হয়েছে। আহতরা বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। 

নন্দীগ্রামে মা-মেয়েকে পিটিয়ে হাত ভেঙে দিল প্রতিপক্ষরা



 গত রোববার দুপুরে পৌর এলাকার নামুইট হাজীপাড়া মহল্যায় মারপিটের ঘটনা ঘটে। ওইদিন রাত ১১টার দিকে থানায় লিখিত অভিযোগ করেন উপজেলার ভাটরা ইউনিয়নের খরনা গ্রামের আব্দুল খালেকের ছেলে রায়হান আলী। এতে ৬জনকে বিবাদী করা হয়েছে। পূর্ব বিরোধের জের ধরে মারপিটে আহতরা হলেন রায়হানের শাশুড়ি জরিনা বেওয়া (৫৫) ও স্ত্রী সাবিনা বেগম (৩৭)। 

অভিযোগ সুত্রে জানা গেছে, জমিজমা সংক্রান্ত বিরোধে নামুইট হাজীপাড়ার মৃত হাফিজার রহমানের স্ত্রী জরিনার বাড়িতে হামলা করে একই গ্রামের প্রতিপক্ষরা। মা ও মেয়েকে বেধড়ক মারপিট করে। লোহার রডের আঘাতে জরিনার হাত ভেঙে যায়। সাবিনার হাতের ডানার হাড় ভেঙে গেছে। ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে তাদেরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

এ প্রসঙ্গে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন বলেন, অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।