শিক্ষার মানোন্নয়নে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে -এমপি তানভীর

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জ - ৪ উল্লাপাড়া-সলঙ্গা আসনের এমপি তানভীর ইমাম বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা উন্নত বাংলাদেশ গড়তে কাজ করে যাচ্ছি। ২০৪১ সালের মধ্যে জ্ঞান নির্ভর উন্নত বাংলাদেশ গড়তে হলে সবার আগে শিক্ষার মানোন্নয়ন ঘটাতে হবে। ধনী দেশ, আর উন্নত দেশ এক কথা নয়। শিক্ষার উন্নয়ন ব্যতীত উন্নত দেশ গড়া সম্ভব নয়। শিক্ষার মানোন্নয়নে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

শিক্ষার মানোন্নয়নে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে -এমপি তানভীর



 সোমবার দুপুরে উল্লাপাড়া সরকারি কলেজে ঝটিকা সফরে গিয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে শিক্ষার মানোন্নয়ন ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


তার আগে এমপি তানভীর ইমাম উল্লাপাড়া সরকারি কলেজে উপস্থিত হলে কলেজের অধ্যক্ষ মোঃ আসাবুল হক সহ শিক্ষকগণ তাকে ফুল দিয়ে বরণ করে নেন।


মতবিনিময় সভায় এ সময় উপস্থিত ছিলেন উল্লাপাড়া সরকারি কলেজের শিক্ষক শামীম হাসান, মো জাকির হোসেন, মোঃ সাইফুল ইসলাম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রীবলী ইসলাম কবিতা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর আরিফুল ইসলাম উজ্জ্বল, আরিফ বিন হাবিব সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top