মেলান্দহে বসতবাড়ি ভাংচুর-লুট-অগ্নিসংযোগের মামলা

 : জামালপুরের মেলান্দহে বাড়িঘরে হামলা চালিয়ে আহতসহ ভাংচুর, লুটতরাজ এবং অগ্নি সংযোগের ঘটনায় মামলা দায়ের হয়েছে। ভূক্তভোগি লেবু মোল্লা বাদি হয়ে মামলাটি দায়ের করেন। মামলায় ২০/২৩জনকে আসামী করা হয়েছে।

মেলান্দহে বসতবাড়ি ভাংচুর-লুট-অগ্নিসংযোগের মামলা



 ঘটনাটি ঘটেছে শ্যামপুর ইউনিয়নের কাজাইাকাটা গ্রামে। 


ক্ষতিগ্রস্থ পরিবারের লোকজন জানিয়েছেন, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ২৪ আগস্ট সকালের দিকে কাজাইকাটা গ্রামের ফরহাদ মোল্লার ছেলে লেবু মোল্লার বাড়িতে হামলা চালিয়ে মারধর, বসতবাড়ি ভাংচুরসহ মালামাল লুট করে প্রতিবেশি আবু তাহের ও সাইফুল গংরা। 

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল তদন্ত করে। ওদিকে লেবু মোল্লার লোকজন আহতদের হাসপাতালে ভর্তি শেষে মেলান্দহ থানায় মামলা দিতে যান। 

এ খবরে বিক্ষুব্দ তাহের গংরা সংঘবদ্ধ হয়ে ওইদিন বিকেল ৩টার দিকে লেবু মোল্লার বসত বাড়িতে অগ্নিসংযোগ করে। তাৎক্ষণিকভাবে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রনে আনেন। 

অগ্নিসংযোগের ঘটনাটি তাহের ও সাইফুল গংরা অস্বিকার করেছেন। শ্যামপুর ইউপি চেয়ারম্যান আবু সাঈদ মাস্টার জানান-বাড়িতে হামলা-লুট পরে অগ্নিসংযোগের কথাই জেনেছি। 

মামলার তদন্ত কর্মকর্তা এসআই প্রভাষ চন্দ্র দাস জানান-সবেমাত্র মামলার তদন্তভার পেলাম। অফিসার ইনচার্জ দেলোয়ার হোসেন জানান-মামলার আরজিতে বাড়িঘরে ভাংচুর-লুট এবং অগ্নিসংযোগের কথাও উল্লেখ করা হয়েছে। প্রকৃত ঘটনা জানতে তদন্ত চলছে। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।