উল্লাপাড়ায় ঠিকাদারি প্রতিষ্ঠান হতে ১০ লক্ষ টাকা নিয়ে কর্মচারী উধাও

 : উল্লাপাড়া পৌর শহরের নেওয়ার গাছা আরএস এ অবস্থিত আর,আর, খান এন্ড কোম্পানির ১০ লক্ষ টাকা নিয়ে আলামিন নামে এক কর্মচারীর পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। 

উল্লাপাড়ায় ঠিকাদারি প্রতিষ্ঠান হতে ১০ লক্ষ টাকা নিয়ে কর্মচারী উধাও
ঠিকাদারি প্রতিষ্ঠানের ১০ লক্ষ টাকা নিয়ে উধাও মোঃ আল আমিন হোসেন 



 গত বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনা ঘটে। এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। 


ওই প্রতিষ্ঠানের ম্যানেজার ইমরুল হাসান সিফাত অভিযোগ করেন, পৌর শহরের ৮ নম্বর ওয়ার্ডের নেওয়ারগাছা গ্রামের মৃত মাজেদুর রহমানের ছেলে মোঃ আল আমিন হোসেন আমাদের প্রতিষ্ঠানে একজন কর্মচারী হিসেবে কর্তব্যরত ছিল। 


বৃহস্পতিবার দুপুরে আমি আমার নিজ বাসা হতে প্রতারক আল আমিনের কাছে উল্লাপাড়া শাখার ইউসিবিএল ব্যাংকে দশ লক্ষ টাকা জমা দেওয়ার জন্য  পাঠাই। প্রতারক আলামিন উল্লাপাড়া শাখার ইউসিবিএল ব্যাংকে উক্ত ১০ লক্ষ টাকা জমা না দিয়ে পালিয়ে যায়।


এরপর থেকে তার আর আমি কোন খোঁজ পাইনা এবং তার সাথে মুঠো ফোনে যোগাযোগ করতে চাইলে তার মুঠোফোনটিও বন্ধ পাওয়া যায়। আমি আমার লোকজন লইয়া তার বাসায় গেলে তাকে সহ তার পরিবারের  কোন সদস্যকে বাসায় পাওয়া যায় নাই। এরপর বিভিন্ন জায়গায় খোঁজ করে সন্ধান না পেয়ে উল্লাপাড়া থানায় তার বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করেছি।


এই বিষয়ে উল্লাপাড়া মডেল থানার এসআই মোঃ খয়ের হোসেন বলেন, টাকা নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনায় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।