বকশীগঞ্জে বীরমুক্তিযোদ্ধা শহিদুর রহমানকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন!

S M Ashraful Azom
0

 : জামালপুরের বকশীগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীরমুক্তিযোদ্ধা শহিদুর রহমান (৭৬) হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে সোমবার রাত ৮ টায় ময়মনসিংহ হাসপাতালে ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন)।

বকশীগঞ্জে বীরমুক্তিযোদ্ধা শহিদুর রহমানকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন!



 ২০ সেপ্টেম্বর (মঙ্গলবার) দুপুর ২ টায় নিজ বাড়ি বাট্টাজোড় ইউনিয়নের পুরান বাট্টাজোড় গ্রামে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়। তিনি মৃত্যুকালে স্ত্রী, এক ছেলে, এক মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


তাঁর মৃত্যুতে জামালপুর পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ, বকশীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মুন মুন জাহান লিজা, বকশীগঞ্জ থানার ওসি মুহাম্মদ তরিকুল ইসলাম,  মুক্তিযোদ্ধা বিজ্ঞান ও প্রযুক্তি কলেজের অধ্যক্ষ বীরমুক্তিযোদ্ধা ডক্টর মোফাজ্জল হক, আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ উপ-কমিটির সদস্য ও সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মোস্তাফিজুর রহমান বিপ্লব , বীরমুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন, বীরমুক্তিযোদ্ধা আফসার আলী, বীরমুক্তিযোদ্ধা আমিনুল হক, চন্দ্রাবাজ রশিদা বেগম স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম, বকশীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান এসএম আবু সায়েম , ডা. শাহজাহান গভীর শোক প্রকাশ ও শোক সন্তোপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top