উল্লাপাড়ায় বজ্রপাতে হতাহতদের পরিবারের পাশে দাড়ালেন সাবেক এমপি শফি

S M Ashraful Azom
0

 : সিরাজগঞ্জের উল্লাপাড়ার পঞ্চক্রোশী ইউনিয়নের মাটিকোড়ায় বজ্রপাতে শিশুসহ ৯ কৃষক নিহত হওয়ার ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে মানবিক সহযোগিতা নিয়ে পাশে দাঁড়ালেন সিরাজগঞ্জ-৪, উল্লাপাড়া আসনের সাবেক এমপি ও উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফি। 

উল্লাপাড়ায় বজ্রপাতে হতাহতদের পরিবারের পাশে দাড়ালেন সাবেক এমপি শফি



 সোমবার সকালে বজ্রপাতে নিহতদের পরিবারের মধ্যে মানবিক আর্থিক সহযোগিতা প্রদান করেন এবং পরিবারগুলোর খোঁজ খবর নেন। 


একইসঙ্গে বজ্রপাতে অসুস্থ ব্যক্তিদের সঠিক চিকিৎসার জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে অনুরোধ করেন ও ক্ষতিগ্রস্ত অসহায় পরিবারগুলোকে আর্থিক সহযোগিতা প্রদানের জন্য সমাজের বিত্তশালী ব্যক্তিদের অনুরোধ জানান।


এমপি শফি বলেন, ঘটনাটি অত্যন্ত মর্মান্তিক এবং হৃদয় বিদারক। সরকারের পাশাপাশি বিভিন্ন সংস্থা, বিত্তশালী ব্যবসায়ী ও রাজনৈতিক ব্যক্তিরা তাদের পাশে দাঁড়াবেন বলে তিনি আশা প্রকাশ করেন।


ক্ষতিগ্রস্ত পরিবারগুলো এমপি শফির তাৎক্ষণিক সহযোগিতা পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন। তারা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং মানবিক উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম শফির জন্য দোয়া প্রার্থনা করেন। 


এ সময় তার সঙ্গে উপস্থিত ছিলেন- উল্লাপাড়া উপজেলা আওয়ামীলীগের কৃষি বিষয়ক সম্পাদক মোঃ মজনু মিয়া, সহ- প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আমিনুজ্জামান অলক, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আবু সাঈদ স্বপন, কয়ড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক আহবায়ক মোঃ সেলিম রেজা সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

Post a Comment

0Comments

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

Post a Comment (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top