উল্লাপাড়ায় ৪ দিন ধরে নিখোঁজ অটোভ্যান চালক হিরু

: ৪ দিনধরে নিখোঁজ রয়েছে অটোভ্যান চালক হিরু শেখ (৩৪) সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার মোড়দহ গ্রামের আমজাদ হোসেনের ছেলে হিরু। 

উল্লাপাড়ায় ৪ দিন ধরে নিখোঁজ অটোভ্যান চালক হিরু



 গত ১৭ সেপ্টেম্বর সকাল ৯টার দিকে প্রতিদিনের মতো ভ্যান নিয়ে হিরু শেখ বাড়ি থেকে কাজের জন্য বেরিয়ে যান। ওই দিন রাত সাড়ে ৮টার দিকে তিনি তার স্ত্রী শাহানাজ খাতুনকে মোবাইল ফোনে জানান, রিজার্ভ যাত্রী নিয়ে তিনি উল্লাপাড়ার বাইরে যাচ্ছেন। ফিরতে রাত হবে। এরপর থেকে হিরু শেখের আর কোন খবর পাওয়া যাচ্ছে না। তার মোবাইল ফোনটিও বন্ধ। 


শাহানাজ খাতুন জানান, হিরুর সকল আত্মীয় ও বন্ধুদের বাড়িতে খোঁজ নিয়ে তার কোন সন্ধান পাননি তারা। ঘটনার রাতে তার স্বামী মোবাইল ফোনে (০১৭৯৪-২৯২৫২০) তাকে জানান, কয়েকজন যাত্রীকে বিজার্ভ নিয়ে হিরু উল্লাপাড়ার বাহিরে যাচ্ছেন। তবে কোথায় যাচ্ছেন তা তিনি বলেননি। এরপর থেকে হিরু শেখের ফোনটি বন্ধ পাওয়া যায়। পরে গত ৪দিনেও তিনি বাড়ি ফেরেননি। হিরুর ব্যবহৃত অটোভ্যানটিরও কোন খোঁজ পাওয়া যায়নি। বর্তমানে তার পরিবারের লোকজন চরম উৎকন্ঠা নিয়ে সময় পার করছেন। তিনি আরও জানান, এব্যাপারে উল্লাপাড়া মডেল থানায় ১৮  সেপ্টেম্বর রাতে একটি জিডি করেছেন তিনি। 


এব্যাপারে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ নজরুল ইসলামের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, ইতোমধ্যেই পুলিশ নিখোঁজ হিরু শেখকে খুঁজে বের করার সকল ব্যবস্থা গ্রহণ করেছে করেছে।


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

0comments

মন্তব্য করুন

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।